×
NewsSports

বিলাসবহুল বাড়ি, রয়েছে নামী-দামী গাড়ি, রাসেলের সম্পত্তির পরিমাণ শুনলে আপনার চোখ কপালে উঠবে

ক্রিকেটার আন্দ্রে রাসেলের (Andre Russell) নাম শোনেননি এমন ব্যক্তি হয়তো এই পৃথিবীতে নেই। ১৯৮৮ সালের ২৯ এপ্রিল জামাইকাতে জন্ম গ্রহণ করেন রাসেল। মাইকেল রাসেল (Michael Russell) ও সান্দ্রা ডেভিস (Sandra Davis)-এর পুত্র রাসেল ছোট থেকেই ক্রিকেট ভক্ত। পড়াশুনা করতে ভালো না লাগলেও প্রতিদিন তিনি খেলাধুলায় মত্ত থাকতেন। আর এখন তো ওয়েস্ট ইন্ডিজ (West Indies) টিম হোক কিংবা আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দুটি টিমের প্রধান ভরসাই যে রাসেল তা আর আলাদা করে বলে দিতে হবে না।

ADVERTISEMENT

আজ আপনাদের এই প্রতিবেদনে রাসেলের বাড়ি, গাড়ি, মোট সম্পত্তি ও কেকেআর টিম থেকে তিনি কত পারিশ্রমিক নেন এসব কিছুই জানাবো আপনাদের।

বাড়ি : জামাইকা দেশের কিংস্টনে বিলাসবহুল বাড়ি আছে রাসেলের। যেখানে সম্পূর্ণ পরিবার মিলে থাকেন রাসেল। শুধু তাই না আলরাউন্ডার এই ক্রিকেটারের বাড়ি ও জমি কেনার শখ আছে জানা যায়। তাই সেই দেশের বিভিন্ন প্রান্তে নাকি তার জমি ও বাড়ি কেনা আছে ইতিমধ্যেই এমনটা জানা যাচ্ছে।

গাড়ি : স্পোর্টস গাড়ির দারুন শখ রাখেন রাসেল। যে কারণে ২ কোটি টাকা দামের ‘Nissan GTR’ আছে তার কাছে। শুধু তাই নয় ১ কোটি টাকার ‘Mercedes Benz GLE’, ও ৩ কোটি টাকার ‘BMW M5’ আছে তার গ্যারাজে।

ব্যক্তিগত জীবন : রাসেল ২০১৬ সালে আমেরিকার বিখ্যাত মডেল ‘Jassym Lora’-কে বিয়ে করেন। রাসেল-যাসইম-এর একটি মেয়ে আছে যার নাম ‘Aaliayah Russell’

IPL ক্যরিয়ার : এই সিজন নিয়ে রাসেল ৯ বছর ধরে কলকাতা নাইট রাইডার্স-এর হয়ে তার জাদু দেখাচ্ছেন। এই চলতি আইপিএল-এ রাসেলকে কেকেআর ১২ কোটি টাকা খরচ করে তাদের দলে রেখেছেন।

মোট সম্পত্তি : জানা যাচ্ছে বর্তমানে রাসেলের মোট সম্পত্তির পরিমান 7.5 মিলিয়ন ডলার। যা ভারতীয় মুদ্রায় ৫৬ কোটি ৯৯ লক্ষ টাকা। বলা যেতে পারে প্রায় ৫৭ কোটি টাকা। শুধু তাই নয় বিভিন্ন আলাদা আলাদা ব্যবসায় তার প্রচুর টাকা আয় হয় এমনটা জানা যাচ্ছে। তার সাথেই বিজ্ঞাপন ও বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের থেকে বেছে ২-৩ কোটি টাকা আয় করেন রাসেল।

 

ADVERTISEMENT

Related Articles