OffbeatVideoViral Video

‘Manike Mage Hithe’, কালো স্লিভলেস ব্লাউজ লাল শিফনের শাড়িতে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

গান যে কোনও সীমা মানে না তা সাম্প্রতিক কালের সবথেকে চর্চিত গান ‘Manike Mage Hithe‘ গানটির জনপ্রিয়তা দেখলেই বোঝা যায়। মার্কেটে এখন ‘পরম সুন্দরী’,’পানি পানি’, ‘Zalima Coca Cola Pila Do‘ গানগুলিকেও ছাপিয়ে গিয়েছে সিংহলী ভাষার ‘Manike Mage Hithe’ গানটি। এখন এই সিংহলি গানের সুরে মেতে উঠেছে গোটা দেশ। রীতিমতো সুপারস্টার ইয়োহানি এবং শশীথানের গাওয়া ওই গানটির লেডি ভার্সন মাত করে দিয়েছে সবাইকে।

আর এই মহিলা শিল্পীর কণ্ঠকে সামনে রেখেই নানারকম ভাষায় ভার্সন বেরোচ্ছে এই গানের। যেখানে রয়েছে বাংলা ফোক, রয়েছে হিন্দি রেপ, রয়েছে তামিল রেপও। তবে যেভাবেই গানটি করা হোক না কেন, মেয়েটির কণ্ঠেই সবাই মুগ্ধ। আর কোনো গানের সুর যদি একবার মানুষের মনে পৌঁছে যায় তাহলে তা ট্রেন্ডিং না হয়ে যাবে কোথায়!

প্রতিদিন সোশ্যাল মিডিয়ার(Social Media) পেজ খুললেই এই গানের তালে তালে কেউ না কেউ পারফর্ম করছেন। প্রত‍্যেকেই নিজের মতোন করে কিছু না কিছু উপস্থাপন করার চেষ্টা করছেন এই গানকে সামনে রেখে। সম্প্রতি এই গানের তালেই নেচে ভাইরাল হলেন তিন যুবতী। তাঁদের তিনজনের পরনেই ছিল লাল টুকটুকে শিফনের শাড়ি আর কালো বর্ণের স্লিভলেস ব্লাউজ। সাজ সবার একই রকম।

আর এই গান শুরু হতে একই স্টেপে নেচে সকলের মন জয় করে নিলেন তাঁরা। তবে এই নাচের মধ্যে কিছুটা বেলি ডান্সেরও আঁচ রয়েছে। এই স্বল্প সময়ের মধ্যেই এই ভিডিওতে তাদের সাবলীলতা, নাচের ভঙ্গিমা আর এক্সপ্রেশন মুগ্ধ করে দিয়েছে সকলকে। সঙ্গে তাঁদের শরীরের হিল্লোর কাবু করেছে সকলকেই। একাধারে শিল্পীর শিল্পনৈপুন‍্যতা ও সৌন্দর্য সব মিলেমিশে একাকার হয়ে গেছে। তাইতো ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই এত পরিমাণে ভাইরাল(Viral) হয়েছে।

Related Articles

Back to top button