OffbeatVideoViral Video

Viral Video, হুবহু মানুষের মতো রোমান্টিক গানের তালে অসাধারণ নাচ দুই টিয়া পাখির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায়(Social Media) দৌলতে কোন কিছুই আর এযাবৎ কালে অজানা থাকেনা আমাদের কাছে। মানুষের ভালো-মন্দ সব দিকই বলতে গেলে উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। এমনকি মানুষের লুকিয়ে থাকা প্রতিভাও প্রকাশ পায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। তবে, এ তো গেল মানুষজনের কথা। কিন্তু সমাজ বলতে শুধুমাত্র মানুষজনই নয় আমাদের চারপাশের জীব-জন্তু, পশু-পাখি, গাছ পালা তাঁদেরও একটা গুরুত্ব আছে বৈকি।

আর এই সব নিয়েই গড়ে উঠেছে আমাদের সমাজ। আমাদের পরিবেশ। এমনকি আমাদের পৃথিবী। আর এবার সেই পরিবেশে থাকা দুই টিয়ার(Parrot) নাচের ভিডিওই ভাইরাল(Viral) হল সোশ্যাল মাধ্যমে। তাহলে বুঝতেই পারছেন নিশ্চই সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে ঠিক কতখানি। আর তাই তো এখন ৮ থেকে ৮০ সকলেই বোকাবাক্সর হাত ছেড়ে হাত ধরেছে সোশ্যাল মিডিয়ায়।

আর সেই ভাইরাল(Viral) হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, টিয়া পাখি দুটি যেন প্রেমিক বেশে ধরা দিয়েছে প্রকৃতির কোলে। আর প্রেমিকাকে তাঁর প্রেমের কথা নিবেদন করার জন্য শাহরুখ হতে দুবার ভাবেনি প্রেমিক টিয়া। নিজের পাখনা মেলে আনন্দে সে প্রেমিকাকে তাঁর ভালোবাসা জানাচ্ছে। সত্যিই এমন একটি দৃশ্য বিরল আজকের পৃথিবীর বুকে।

আর যিনি এই ভিডিওটি রেকডিং করেছেন তিনি একটি প্রেমের গানই রেখেছেন ওই প্রেমিক টিয়া যুগলের জন্য। আর তারফলে ভিডিওটি(Video) যেন আরও দৃষ্টি আকর্ষণ করেছে সকল নেটবাসীর। আমরা বেশিরভাগ সময় পশু-পাখি খাঁচায় দেখে থাকি। কিন্তু আমরা নিজেরাও জানি না যে, প্রকৃতির জীবকে তাঁদের নিজেদের মতোন করে বাঁচতে দিলে তাঁরা কত সুন্দর ই না শোভা বৃদ্ধি করে প্রকৃতির। এমনকি আমাদের জন্য তুলে ধরে নানান মন ভালো করা মুহূর্ত। আর ঠিক তেমনই একটি ভিডিও হল এটি। সম্প্রতি এই দুই প্রেমিক টিয়ার ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল(Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button