OffbeatVideoViral Video

Ishq Tera, দুধ সাদা পোশাকে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ তিন সুন্দরী কন্যার, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

পুরো ধবধবে সাদা রংয়ের পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হলেন তিন সুন্দরী যুবতী। কিন্তু কারন কি, অবশ্যই তাঁদের অসাধারণ নৃত্যশৈলী। এই তিন যুবতী বয়সে ছোট হলেও প্রতিভার দিক দিয়ে একেকজন একেবারে এটম বোম। Ishq Tera হিন্দি গানের সঙ্গে অসাধারণ নাচলেন এই তিন কন্যা। তাদের এই অসাধারন নাচ দেখে প্রশংসায় একেবারে পঞ্চমুখ। তাঁদের নাচ দেখেই স্পষ্ট যে তাঁরা প্রত্যেকেই প্রশিক্ষণপ্রাপ্ত নাচে। সাদা রঙের পোশাকে তাদের দেখতে লাগছেও যথেষ্ট সুন্দর।

অসাধারণ এই নাচটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও বেশি সময় নেয়নি। তার কারণ একটাই এই রকম নাচ খুব সহজে দেখা যায়না। তবে বর্তমান প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া(Social Media)। আগেকার দিনে প্রতিভা প্রকাশের একেবারেই কোন জায়গাই ছিল না। তবে এখন সোশ্যাল মিডিয়াই সবটা জুড়ে আছে, আর মেয়েদের এখন পড়াশোনার পাশাপাশি নানারকম এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ শেখানো হচ্ছে।

এছাড়া আগেকার দিনে শুধু মাত্র কয়েকটা হাতের কাজ শিখিয়েই মেয়েদের বিয়ে করিয়ে দেওয়া হতো। তারপরে সংসার স্বামী সামলাতে সামলাতেই তাদের স্বপ্ন প্রায় শেষের দিকে চলে যেত। কিন্তু বর্তমানে মেয়েরা প্রচন্ড স্বাবলম্বী। যেকোনো বিষয়তেই তাদের অবাধ বিচরণ। এই ভিডিওটি দেখেই তা প্রমাণ। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই প্রায় ৪৩ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। যদিও ভিডিওটি প্রায় দু’বছর আগে ইউটিউবে দেওয়া হয়েছিল। বর্তমানে নতুন করে আবারও ভাইরাল(Viral) হয়েছে ভিডিওটি।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button