OffbeatVideoViral Video

‘মাইয়া মাইয়া’, ‘Superhit’ গানে বাড়ির ছাদে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) সুন্দরী যুবতী। মেয়েটির পরণে রয়েছে কালো রঙের টপ ও ধুতি প্যান্ট। জনপ্রিয় হিন্দি গান ‘মাইয়া মাইয়া'(Mayya Mayya) গানের নাচের স্টেপে রীতিমতো তাক লাগিয়েছে ওই যুবতী। সঙ্গে তাঁর ভারতনাট্যম এর নাচের স্টেপ নজর কেড়েছে সকলের। ‘সূচিস্মিতা সরকার ডান্স’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে এই ভিডিওটি (Video) ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

ভিডিওটি (Video) প্রকাশ্যে আসামাত্রই মুহূর্তে ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। আজকালদিনে বিনোদনের অন্যতম প্রধানমাধ্যম হল ইউটিউব (Youtube)। তবে, শুধুমাত্র বিনোদনের কারণেই নয় আজকাল মানুষ রোজগারও করে এই ইউটিউব মারফত। বিভিন্ন নাচের (Dance) ভিডিও থেকে শুরু করে গান সহ বিভিন্ন কিছুই আজ ভাইরাল হয় নেট মাধ্যমে।

‘গুরু’ (Guru) সিনেমার (Movie) এই গানে নেচে তাক লাগিয়েছিল মালাইকা শেরওয়াত (Mallika Sherawat) ও অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। আর সম্প্রতি এই যুবতীর নাচের স্টেপে রীতিমতো মুগ্ধ হয়েছে নেটিজেনরা।

ওই যুবতী যে রীতিমতো নাচে দক্ষ তাঁর প্রমান মিলেছে নাচের স্টেপে। নাচের পাশপাশি ওই মহিলার বেলি ডান্স (Belly Dance) এর স্টেপও মন ছুঁয়েছে সকলের। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button