OffbeatVideoViral Video

পরনে লাল টুকটুকে স্বল্প পোশাক, জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মার্কেটে এখন ট্রেন্ডিং গানের তালিকায় সবার উপরে রয়েছে Manike Mage Hithe গানটি। যদিও এর পাশাপাশি রয়েছে ‘পরম সুন্দরী'(Param Sundari), ‘পানি পানি'(Paani Paani), ‘Zalima Coco cola pila do’, ‘Kanta laga uima’ তাছাড়াও আছে আরো বেশ কিছু হিট হিট গান। তবে একবারও ভুললে চলবে না যে এই গানগুলো মার্কেটে আসার আগে কোন কোন গান আমাদের মজা করার রসদ জুগিয়েছিল। আর নাচতে গেলে আমাদের সবার আগেই দোলাতে হয় কোমর। আর এখন ব্যালি ডান্সেরও বেশ প্রচলন হয়েছে আছে মার্কেটে। আর ব্যালি ডান্স বলতে গেলে আমাদের সবার আগে মনে পড়ে যায় ‘Mallika Serawat’ এর অভিনীত গুরু ছবির ‘Mayya Mayya’ গানটিকে।

এককালে এই গানটিও বাজারে বেশ নাম কামিযেছিল। আর এই গানটিতে অভিনয় করেছিলেন বলিউডের আরেক সেক্সি ক্যুইন মলিকা শেরাওযাত। যিনি একসময়ে বলিউডের সব চাইতে আবেদনমযী অভিনেত্রী ছিলেন। ‘Murder’ ছবিতে Imran Hashmir এর সঙ্গে জুটি বেঁধে তিনি প্রথম অভিনয় জগতে পা দিয়েছিলেন। যার শরীরি উল্লাসে লন্ডভন্ড হয়েছিল পুরো দেশবাসী, যিনি ব্যালি ডান্সেও ছিলেন এক্সপার্ট। আর তাঁর ফিগার দিয়ে ঝড়ে পড়তো আগুন। তবে এখন এই নায়িকাকে খুব একটা দেখা যায়না।

কিন্তু তাঁর অভিনীত গানটি ‘মাইয়া মাইয়া’ এখনো মানুষের কাছে নতুন। আর এই গানটিতে তাঁর অসাধারণ প্রেজেন্টেশন সত্যই লাজবাব ছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই গানের তালে চার যুবতীর নাচ বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে, যাতে স্পষ্টই এক যুবতীর দুর্দান্ত নাচ। তিনি পরে রয়েছেন রানী বর্ণের একটি টু পিস outfit, সঙ্গে মানানসই মেক-আপ, জুয়েলারী, আর উন্মুক্ত পেট। কোনও বড় মঞ্চ নয়, নিজের ঘরের মঞ্চকেই তিনি বেছে নিয়েছেন এই পারফরম্যান্সটি করার জন্যে।

তার ডান্সের ভঙ্গিমা সত্যই অনবদ্য। তাঁর পাগল করা ব্যালি ডান্স সত্যই অনবদ্য ছিল, দেখে ভালোই বোঝা যাচ্ছিল যে সে ব্যালি ডান্সে মারাত্মক দক্ষ। পুরো গানটিতে মেয়েটি এত সুন্দর perform করেন যা সত্যই বলার মতন। ‘Chhotisiekladki’ নামক এই ইউটিউবার চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্লাটফর্মে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button