×
Offbeat

Optical Illusion: ছবিতে রয়েছে দুটি ব্যাঙ, রইলো ১৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

অপটিক্যাল বিভ্রম কিংবা ধাঁধা খুবই আকর্ষণীয় ও সময় কাটানোর দারুন জিনিস। তাই জন্য বর্তমানে সেরা বিকল্প এখন এটি যা নেটিজেনদের মধ্যে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে এই ধরণের খেলা গুলি। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে বিভিন্ন অংক কিংবা চোখের সামনেই লুকানো ধাঁধার প্রশ্ন গুলি। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে একটি ছবির মাধ্যমে লুকানো দুর্দান্ত ধাঁধা। যা সামনে আসতেই সকলে মিলে কার্যত এই প্রশ্নের উত্তর খুঁজতে প্রতিযোগিতায় নেমে পড়েছে।

ছবিতে দেখা যাচ্ছে একটি লাল রঙের ড্রাম আছে জলের মধ্যে। আশেপাশেই বেশ কিছু পাতা ও আবর্জনা পড়ে আছে। তবে কি এর মধ্যেই দুটি ব্যাঙের মুখ দেখা যাচ্ছে। বলতে পারবেন কি কোথায় আছে সেই ব্যাং দুটি। মজাদার এই ছবিটি থেকে উত্তর দিতে কিন্তু বেশি সময় পাবেন না। শুধুমাত্র মস্তিকের জোরে এই ধরণের উত্তর খুব সহজেই আপনি দিতে পারবেন।

ADVERTISEMENT

আসলে এই ধরণের প্রশ্নের উত্তরের মাধ্যমে মাথার বুদ্ধি আরও গাঢ় হয়। তাহলে চলুন এবার আপনাদের এই প্রশ্নের উত্তর বলে দেওয়া যাক। আসলে এই পাতা গুলোর মাঝেই লুকিয়ে আছে দুটি ব্যাং। একটু ভালো করে লক্ষ্য করলে দেখতে পাবেন ডান দিকে ড্রামের পাশে মুখ বের করে আছে একটি ব্যাং।

আবার তার আরও একটু ডান পাশে গেলেই দেখা যাচ্ছে আরেকটি ব্যাং উঁকি দিচ্ছে। দুর্দান্ত এই ফটোটি দেখে কিন্তু অনেকেই বুঝতে পারেননি। আবার অনেকেই কার্যত বুঝেছেন খুব সহজেই। কেমন লাগলো আপনার এই অপটিক্যাল ইলিউশান ফটো। পোস্টে কমেন্ট করে জানান কেমন লাগলো। তাহলে আরও এমন সুন্দর সুন্দর ফটো নিয়ে হাজির হবো আপনাদের জন্য।