OffbeatVideoViral NewsViral Video

এ কি কান্ড! বিয়ের আসরে ঢুকে কনেকে সিঁদুর পরালেন প্রাক্তন প্রেমিক, দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল বর, দেখুন ভাইরাল ভিডিও

মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ায় (Social Media) অবদান যে ঠিক কতখানি তা হয়তো বলে বোঝানো যাবে না। এত এই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই নিত্য-নতুন অনেক ভিডিওই (Video) ধরা পড়ে নেট মাধ্যমে। যা দেখে রীতিমতো অবাক হতে হয় মানুষজনকে। আপাতত চারিদিকে চলছে বিয়ের মরসুম। সেলিব্রেটি হোক বা সাধারণ মানুষ সকলেই বাঁধা পড়ছেন বিয়ের পবিত্র বন্ধনে। আর সেই বিয়ে বাড়িতেই ঘটে থাকে হাজার একটা কান্ড।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে তেমনই এক কান্ড। ঘটনাটি উত্তর প্রদেশের (Uttarpradesh)। যেখানে দেখা যাচ্ছে যে, হবু বরের সামনেই প্রাক্তন প্রেমিক সিঁদুর পড়াচ্ছে কনেকে। আর বর ও সেটাই মেনে নিচ্ছে। এককথায় বলা যায় যে, বর এখানে উদার মানসিকতার পরিচয় দিয়েছেন। যা দেখে মুগ্ধ হয়েছে সকলেই। তবে, কনেকে সিঁদুর পড়ানোর পর তার বাড়ির লোকজনের হাতে বেদম প্রহারের শিকার হন ওই যুবক।

ভিডিওটি নেট মাধ্যমে আসা মাত্রই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। তবে, এই ভিডিও দেখে অনেকের মনেই আবার প্রশ্ন জেগেছে যে, এসব আবার হয় নাকি। কেউ তো আবার ভিডিও (Video) দেখে অবাকও হয়ে গেছেন। সব মিলিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে এই ভিডিও দেখে। তবে, শেষ অবধি ওই কনে কাকে নিজের বর হিসেবে মেনে নিল তা যদিও জানা যায়নি। সম্প্রতি বিয়ে বাড়িতে ঘটে যাওয়া এমনই এক অবাক করা ভিডিও ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button