OffbeatVideoViral Video

সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ, সুন্দরী যুবতীর শরীরী হিল্লোলে মুগ্ধ সাইবারবাসী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) হাত ধরেই নতুন-পুরোনো সব প্রজন্মের ছেলে মেয়েরাই তাঁদের প্রতিভাকে তুলে ধরছে বিশ্বের দরবারে। আর জনপ্রিয়তাও পাচ্ছে মুহূর্তের মধ্যে। সম্প্রতি শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya) নামে এক যুবতীর নাচের (Dance) ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। শাহরুখ খান ও করিনা কাপুর অভিনীত ‘অশোক’ সিনেমার ‘san Sanana’ গানে নেচে রীতিমতো তাক লাগিয়েছে সকলকে।

ওই যুবতীর পরণে রয়েছে খয়েরি রঙের সিফন শাড়ি। ছিপছিপে চেহারায় উন্মুক্ত নাভি সহ কোমর ছাড়িয়ে যাওয়া চুলে ওই যুবতীর নাচ মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। তাঁর এই নাচের (Dance) ভঙ্গি মুহূর্তেই যে পুরুষদের হৃদয়ে ঝড় তুলতে পারে তা বলা যায় বৈকি। এমনকি তাঁর নাচের স্টেপ দেখেই বোঝা যাচ্ছে যে, ওই যুবতী রীতিমতো দক্ষ একজন নৃত্যশিল্পী।

  1. গানের তালে তালে তাঁর শরীরী মুভমেন্ট নাচটিকে অন্যমাত্রায় নিয়ে গেছে বৈকি। ভিডিওটি (Video) শ্রীতমা নামের ওই যুবতী তাঁর ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে পোস্ট করেছেন। ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় লক্ষ মানুষ দেখে ফেলেছেন। আর লাইক করেন ১১ হাজার মানুষ। এমনকি শ্রীতমার চ্যানেলের সাবক্রাইব সংখ্যা এই মুহূর্তে ১ লক্ষ ৮৪ হাজার। আর এর থেকে বোঝাই যায় যে, শ্রীতমার (Sreetama) ডান্স (Dance) পছন্দ করে বহু মানুষ। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Video) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

Related Articles

Back to top button