OffbeatVideoViral Video

পরনে টাইট জিন্স টপ, প্রকাশ্য রাস্তার মাঝে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গান ‘Pardesi Mera Dil Legya‘ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) এক যুবতী। প্রকাশ্য রাস্তায় খোলা বাজারের মধ্যেই নিজের মনে উদ্দম নেচে চলেছে ওই যুবতী। ওই যুবতীর পরণে রয়েছে কালো রঙের জিন্স ও সবুজ রঙের টপ। সাইড করে নেওয়া একটি ব্যাগ ও মাথায় পনিটেল করা। মুখে মাস্ক এঁটে নিজের মনে নেচে চলেছে সে। তবে, পথে ঘাটে এই যুবতীর নাচ এটা নতুন কিছু নয়। মাঝে মধ্যেই এই যুবতীকে দেখা যায় প্লাটফর্ম হোক বা রাস্তায় দাঁড়িয়ে নাচ করতে। আর যা হু হু করে ভাইরালও  হয় বৈকি।

সম্প্রতি ওই যুবতী নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেল থেকেই এই ভিডিওটি (Video) শেয়ার করেছেন। তাঁর প্রোফাইলের নাম সহেলি রুদ্র (Saheli Rudra)। ড্যান্সার  ছাড়াও নিজেকে একজন ইনফ্লুয়েনসার হিসেবেও দাবি করেছেন ওই যুবতী। এমনকি তাঁর ইউটিউব চ্যানেলও (Youtube Channel) রয়েছে বৈকি। ভিডিও পোস্ট করে ওই যুবতী ক্যাপশনে লেখেন যে, ‘ পিছনে যেতে যেতে আন্টি আমার ডান্স দেখে গেল’।

ওই যুবতীর প্রোফাইল ঢুঁ মারলেই বোঝা যায় যে, ওই যুবতী কতটা রিলস প্রেমী। তাঁর প্রোফাইল রয়েছে একের পর এক নানান ডান্সের রিল ভিডিও । ইতিমধ্যেই এই ভিডিওটি ৫৫ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছে। আজকালকার বাচ্চা থেকে বুড়ো সকলেরই ইন্সট্রাগ্রামে (Instagram) রিল বানায়। এমনকি বহু মানুষই তাঁদের প্রতিভা এভাবেই তুলে ধরে বিশ্বের দরবারে। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button