×
Offbeat

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি চাবি, রইলো ১১ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

তালা ছাড়া চাবি অথবা চাবি ছাড়া তালা এই দুটি জিনিসেরই কোনো মূল্য নেই। দুটো একসাথে থাকলেই আমরা কাজে লাগাতে পারি। তবে প্রায়শই বেশিরভাগ মানুষের চাবি খুঁজে পায় না। ঐ দেখুন আপনি এই প্রতিবেদন পড়তে পড়তেও নিজের চাবির কথা ভাবছেন নিশ্চয়ই। তবে আজ নিজের চাবি নয় বরং ছবিতে লুকিয়ে থাকা চাবি খুঁজতে হবে আপনাকে।

অনেকবারই তো এই ধরণের খেলা খেলেছেন সোশ্যাল মাধ্যমে। তবে এবারের খেলা বেশ অন্যরকম তা বলার অপেক্ষা রাখে না। ফটোতে দেওয়া আছে একটি ঘরের অবস্থা। বেশিরভাগ মানুষের ঘর মোটামুটি এমনই অগোছালো থাকে তা আলাদা করে বলার দরকার নেই। তবে আপনাকে এই ঘরে হারিয়ে যাওয়া চাবি খুঁজে দিতে হবে মাত্র ১১ সেকেন্ডের মধ্যে।

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি চাবি, রইলো ১১ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

তাহলে এখন থেকে আপনার সেই ১১ সেকেন্ড সময় শুরু হচ্ছে। ভালো করে আগে দেখুন ফটোটি আসলে এই ধাঁধা গুলির উত্তর কিন্তু আমাদের চোখের সামনেই থাকে কিন্তু আমরা দিতে পারি না। সেই কারণে আপনাকে উত্তর দেওয়ার আগে বলে দিচ্ছি চাবিটি কিন্তু আপনার চোখের সামনেই আছে। কি তাহলে আপনিও হার স্বীকার করে নিলেন? পারলেন না এই প্রশ্নের উত্তর দিতে।

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি চাবি, রইলো ১১ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

ফটোটির একদম সামনে রাগবি বলের পাশে দেখুন সোনালী রঙের সেই চাবিটি পড়ে আছে মেঝেতে। চোখের সামনে থাকলেও আপনি উত্তর দিতে পারলেন না। তাহলে অবশ্যই আবার এই ধরণের মজার খেলা নিয়ে ফিরবো আপনাদের জন্য। তবে কতটা ভালো লাগলো এই প্রশ্ন নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন।