OffbeatVideoViral Video

‘Param Sundari’, পাহাড় ঘেরা ঘন জঙ্গলের মাঝে দুর্দান্ত সাজে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

যত দিন গড়িয়েছে ততই আধুনিক হয়েছে মানুষজন। আজকালদিনে বিনোদনের অন্যতম একটি মাধ্যম হল ইউটিউব (Youtube)। তবে, শুধুমাত্র বিনোদনই নয় আজকাল মানুষ রোজগারও করে এই ইউটিউব থেকে। বিভিন্ন নাচের ভিডিও (Video) থেকে শুরু করে গান সহ বিভিন্ন কিছুই আজ ভাইরাল (Viral) হয় নেট মাধ্যমে। ইতিমধ্যেই শ্রেয়া ঘোষালের গাওয়া গান ‘পরম সুন্দরী'(Param Sundari) তুমুল জনপ্রিয়তা পেয়েছে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই মজেছে এই গানের তালে।

সম্প্রতি এই গানেই নেচে সকলকে তাক লাগালো এক যুবতী। নিশা শর্মা নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকেই এই ভিডিওটি ভাইরাল হয়েছে। আসলে ওই যুবতীর নামই নিশা শর্মা (Nisha Sharma)। যেখানে দেখা যাচ্ছে যে, ‘মিমি’ ছবির অধিক জনপ্রিয় গান ‘পরম সুন্দরী’ গানে নেচে রীতিমতো অবাক করে দিয়েছে সকলকে। তাঁর পরণে রয়েছে কালো রঙের টপ ও সবুজ রঙের স্কার্ট। ঘন জঙ্গলের মধ্যেই এই গানে নেচেছেন ওই যুবতী

তাঁর এক্সপ্রেশন এতটাই নজরকড়া যে সকলেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ। ইতিমধ্যেই এই ভিডিওটি (Video) দেড় লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এমনকি ভিডিওটি পছন্দ করেছে সাড়ে চার হাজারের বেশি মানুষ। প্রত্যেকেই কমেন্ট বক্সে তাঁর নাচের প্রশংসা করেছেন বৈকি। দুহাত ভর্তি কালো চুরি সহ খোলা চুলে এই যুবতীর নাচ (Dance) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button