OffbeatVideoViral Video

Viral Video, সন্তানের প্রাণ বাঁচাতে ভয়ঙ্কর কোবরার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে উদ্যত মা মুরগি, তুমুল ভাইরাল ভিডিও

পৃথিবীতে মায়ের বিকল্প যে কিছু হতে পারেনা তাঁর প্রমান আমরা পেয়েছি বহুবার। মা নিজের জীবন বাজি রেখে হলেও যে সন্তানের প্রাণ বাঁচাতে সর্বদা উদ্যোগী তা আর বলার অপেক্ষা রাখেনা বৈকি। মায়ের চেয়ে আপন এই পৃথিবীতে কেউ হয়না। সেটা মনুষ্য প্রজাতির ক্ষেত্রেও যেমন ঠিক তেমনই ঠিক পশু-পাখিদের ক্ষেত্রে। সন্তানকে বাঁচাতে মা যে কতটা ভয়ংকর হতে পারে সম্প্রতি তারই এক প্রমান মিললো নেট মাধ্যমে।

সাপের নাম শুনলে আমরা সকলেই ভয় পাই বৈকি। বিশেষ করে কোবরা সাপের মতো ভয়ংকর সাপের ছোবল নিমেষেই যে কোনো মানুষের জীবন কেড়ে নিতে পারে তা বলা যায় বৈকি। সম্প্রতি একটি ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যেখানে দেখা যাচ্ছে যে, সন্তানদের বাঁচাতে বিষধর কোবরার সঙ্গে লড়াই করছে এক অবলা প্রাণী মুরগি। বাচ্চাদের জীবন বাঁচাতে সে নিজের জীবন বাজি রেখেছে বৈকি।

জঙ্গলের মধ্যে মুরগি তাঁর বাচ্চাদের নিয়ে খেলা করছিল। আর সেই সময়ই সেখানে হাজির হয় এক ভয়ংকর কোবরা সাপ। এমনকি হানা দেয় শিকারের উদ্দেশ্যে। বারংবার ছোবল মারার চেষ্টা করে। তবে মা মুরগিও নিজের সর্বস্ব শক্তি দিয়ে সাপটিকে আঘাত করার চেষ্টা করে। এরপর বিষয়টি কয়েকজন ব্যক্তির নজরে আসা মাত্রই মুরগিগুলিকে সাপের হাত থেকে বাঁচায় তাঁরা। সম্প্রতি সন্তানকে বাঁচানোর জন্য মা মুরগির এই লড়াইয়ের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button