OffbeatVideoViral Video

বেজি নয়, বিশালাকার সাপকে জব্দ করলো সামান্য কাঁকড়া, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে আমরা অনেককিছুই দেখতে পাই। পাশাপাশি দেখতে পাই অনেক বিরলতম দৃশ্যও। এক মুঠোফোন আর ইন্টারনেট পুরো বিশ্বে ঘুরিয়ে আনছে আমাদেরকে। আর সেখানেই আমাদের চোখের সামনে উঠে আসছে নানারকম হকচকিযে যাওয়ার মতন এক একটি দৃশ্য। মানুষের পাশাপাশি এখন সোশ্যাল মাধ্যমে সমানভাবে ভাইরাল হয় পশু, পাখি সরীসৃপ প্রাণীদের বিভিন্ন দৃশ্য।

এছাড়া সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মের এক একটা প্রতিভাও প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এর মাধ্যমে খুব সহজেই লুকোনো প্রতিভা সবার সামনে চলে আসে। এখানে আট থেকে অষ্টাদশী সবারই ভিডিও ভাইরাল হয়। যার মাধ্যমে মানুষ এখন রোজগারও করছেন। আসলে পশু পাখিদের মারাত্মক সব ভিডিও, যা নিরাপদ দূরত্ব থেকে দেখতেও ভয় লাগে সেখানে সোশ্যাল মিডিয়ায় দৌলতে খুব কাছ থেকেই নির্ভয়ে সেগুলি দেখা যায়।

সাপেদের মধ্যে সবথেকে ভয়ঙ্কর হল কোবরা সাপ। এই কোবরা সাপকে ভয় পায় না এমন কেউ নেই, মানুষ থেকে শুরু করে বড় বড় প্রাণীরাও‌ এই সাপকে ভয় পায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এই কোবরা সাপ জব্দ হয়েছে সাধারন এক কাকড়ার কাছে। কিন্তু কিভাবে! সাধারনত আমরা দেখেছি সাপকে অন্য প্রানীকে আক্রমণ করতে কিন্তু এখানে তার উল্টোটাই ঘটেছে, কাকড়ার কামড়ে নাজেহাল অবস্থা হয়েছে কোবরার। একটি কাঁকড়া একটি সাপকে আক্রমণ করে রীতিমতো নাজেহাল অবস্থা করছে সাপটিকে। আর ওই কাকড়াটি ওই সাপের একবারে লেজে কামড় দিয়েছে যার ফলে নড়াচড়া করতে পারেনি আর সাপটি।সাধারণত খাদ্য-খাদকের এই উল্টো চিত্র দেখে কার্যত অবাক হয়েছে সকলে। স্বাভাবিকভাবেই এরকম ঘটনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে হতেই ভাইরাল হবে। তা আর বলার অপেক্ষা রাখে না!

Related Articles

Back to top button