OffbeatVideoViral Video

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ফাঁকা ঘরে উদ্দাম নেচে ঝড় তুললেন দুই সুন্দরী যুবতী, সুপার ভাইরাল ভিডিও

Salman Khan অভিনীত Wanted ছবির একটি গান সবারই মোটামুটি পরিচিত। যার নাম, ‘Le Le Mazaa Le‘। মুলত ছবিতেও এই গানটিতে ব্যালি ডান্সের প্রদর্শন করা হয়েছিল। এবার এই গানের সঙ্গেই পরনে কালো বর্ণের বিকিনি আর কালো শর্টস তাঁর ওপর ওরনা জড়িয়ে উন্মুক্ত ছিপছিপে পেটে অসাধারণ বেলি ডান্স করলেন দুই সুন্দরী যুবতী, তাঁদের এই নাচ তাদেরকে অনেক পরিমাণে ভাইরাল করে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর উন্মুক্ত নাভি এবং স্বল্প পোশাকে তাঁদের অসাধারণ বেলি ডান্স(Belly Dance) দেখে সবাই পাগল হয়ে গিয়েছে এক্কেবারে, তাঁকে দেখলে স্পষ্টই বোঝা যাচ্ছে তাঁরা রীতিমত প্রশিক্ষিত। কারণ প্রশিক্ষণ না থাকলে কারুর পক্ষে এত সুন্দর বেলি ডান্স করা অসম্ভব। সাধারণত একটি পাশ্চাত্য নৃত্যশৈলীর মধ্যে পরে ব্যালি ডান্স।

বন্ধ ঘরের মধ্যেই বেশ সুন্দর ভঙ্গিতে নৃত্য পরিবেশন করলেন এই দুই যুবতী, তাঁদের নাম যথাক্রমে Nisha ও Nidhi। তাঁরা সম্ভবত দুই বোন। Nishinidhinayak ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই নাচের ভিডিওটি পোস্ট করা হয়েছে।যাতে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে কয়েক হাজার পছন্দের সংখ্যা, আর যুবতী দুটির নাচ দেখে মানুষই তাঁর নাচ দুর্দান্ত পরিমাণে ভাইরাল(Viral) করে দিয়েছে। তাইতো তাঁর নাচ এখন পৌঁছে গেছে দেশ বিদেশেও।

 

View this post on Instagram

 

A post shared by Nisha Neha (@nishanehanayak)

নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এখন অনেক বেশি সুযোগ পাচ্ছে, নিজের প্রতিভাকে প্রকাশ সোশ্যাল মিডিয়ার(Social Media)মাধ্যমে তুলে ধরার জন্যে। কারণ আগেকার দিনে এই সমস্ত প্রতিভা ঘরের মধ্যেই বন্ধ হয়ে যেত। এই পুরুষতান্ত্রিক সমাজে মেয়ে মানেই শুধু ঘর সংসার, সন্তানদের লালন পালন করা। কিন্তু বর্তমান প্রজন্ম ছেলে এবং মেয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সর্ব জায়গাতেই পারফরম্যান্স করে যাচ্ছে একইভাবে। তারা সংসারেও যেমন সামলাচ্ছেন একা হাতে তেমনি অফিসও করছেন শিক্ষা-সংস্কৃতিকে বজায় রেখে। তার মধ্যে বিদেশের নাচকে এইভাবে রপ্ত করা চাট্টিখানি কথা নয়। এই যুবতীর এহেন ব্যালি ডান্স সত্যই প্রশংসনীয।

Related Articles

Back to top button