OffbeatVideoViral Video

মশা মারতে কামান দাগা! পিঠের চুলকানি মেটাতে JCB ব্যবহার করলো দুঃসাহসী এই ব্যক্তি, তুমুল ভাইরাল ভিডিও

প্রতিদিন কতধরনের কত রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার (social media) পাতায়। তার মধ্যে কখনো কখনো কিছু ভিডিও কাঁদিযে তোলে আবার কখনো হাসিযে তোলে। সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু অন্য রকমের কিছু দেখলেই সেটা রাতারাতি ভাইরাল হয়ে যায়।আবার এমন কিছু কিছু ভিডিও দেখে হেসে অস্থির হয়ে যায় নেটিজেনরা। এবার এরকম এক অদ্ভুত কান্ড দেখে হেসে অস্থির হয়ে পড়লেন আবারো নেটিজেনরা। সেটিও একবার জনৈক এক ব্যক্তির পিঠ চুলকানোর কায়দা দেখে হেসে কুপোকাত সবাই।

যাকে বলে মশা মারতে একেবারে কামান দাগার মতন অবস্থা। তাও আবার ওই ব্যক্তি মাটি খোঁড়ার গাড়ি বিশাল জেসিবি মেশিন কাজে লাগাল কিনা নিজের পিঠ চুলকানোর জন্য। এও আবার হয়, আসলে ওই জেসিবির হাতের মতো অংশটি দিয়ে উপর-নীচ করে পিঠ চুলকে নিলেন ওই ব্যক্তি। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি লালমাটি এলাকায় একটি ট্রাকের কিছুটা দূরে রয়েছে একটি জেসিবি মেশিন। আর ওই বয়স্ক ব্যক্তিটি সেইদিকে এগিয়ে গিয়ে মেশিনটির কাছে পিঠ পেতে একেবারে পিঠ চুলকে নিলেন যন্ত্রটি দিয়ে।

আব্দুল আনসার নামক এক ব্যক্তির ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। যা দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে, যে আসলে এই ভিডিওটি সেখানের উপস্থিত কেউ ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন। আর সেই সঙ্গে সঙ্গেই পছন্দের এবং নানানরকম React এর সংখ্যা বয়ে গিয়েছে।

Related Articles

Back to top button