OffbeatVideoViral Video

‘ওয়ান টু থ্রি ফোর’, ফাঁকা ঘরে স্লিভলেস ব্লাউজ শাড়িতে উদ্দাম নেচে তোলপাড় চার সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

‘ওয়ান টু থ্রি ফোর’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) চার সুন্দরী যুবতী। ভিডিওটিতে দেখা যাচ্ছে চার যুবতীর প্রত্যেকের পরণেই রয়েছে একই ধরণের শাড়ি। বদ্ধ ঘরের মধ্যেই অসাধারণ ভঙ্গিমায় নেচে (Dance) তাঁরা মন জয় করে নিয়েছে সকলের। শাড়ি পরে এত সুন্দর নাচ করা সত্যিই খুব কষ্টকর হয় বৈকি। কিন্তু ওই চার যুবতী অবলীলায় তা করে চলেছে।

তবে, যে বিষয়টি সকলের নজর কেড়েছে সেটা হল ওই চার যুবতীর মধ্যে সকলেই যে একেবারে তন্বী তাও নও। কেউ কেউ প্লাস ফিগারেও আছেন বৈকি। তবে, তারপরও যেভাবে শাড়ি পরে অসাধারণ নেচে চলেছেন তা মুগ্ধ করেছে সবাইকে। এমনকি আরও একবার এটা প্রমাণিত হল যে, নাচের (Dance) ক্ষেত্রে রোগা-মোটা আসলে কোন বিষয় নয়। নাচের ফিটনেস যদি ঠিক থাকে তাহলে নাচ এমনিই সুন্দর হয়ে ওঠে। আর নজর কাড়ে সকলের।

সম্প্রতি ভিডিওটি (Video) বহু মানুষ দেখে ফেলেছেন। প্রত্যেকেই ওই চার সুন্দরী যুবতীর নাচের (Dance) প্রশংসা করেছেন। করোনা ভাইরাসের কারণে মানুষ দরকার ছাড়া বেশিরভাগ সময়ই বাড়িতেই কাটাচ্ছে। দিনের পর দিন বাড়িতে থাকতে থাকতে মানুষ একটা সময় গিয়ে বোরিং হয়ে যাচ্ছে বৈকি। আর সেসময় নিজেকে কিছুটা আনন্দ দিতে নানান রকমের কার্যকলাপ করে। যা তাঁরা সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে সকলের সামনে তুলে ধরে। সম্প্রতি তাঁদের এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

Related Articles

Back to top button