×
Offbeat

ছবির মধ্যে লুকিয়ে রয়েছে কিছু ভুল! রইল ২৪ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

মানুষ যে ভুল খুঁজে বের করবে এটা খুব স্বাভাবিক। কোনো কিছু থেকেই ভুল খুঁজে বের করাই মানুষের প্রধান উদ্দেশ্য। তবে সেই সময়টা যদি আপনি দুর্দান্ত একটা খেলার পিছনে লাগান তাহলে কেমন হয়? সেই জন্য তো আজকের এই ফটোর মধ্যে থেকা ভুল ধরার খেলা নিয়ে হাজির হয়েছি। আমাদের প্রতিবেদনের মাধ্যমে একটি ফটোতে থাকা কিছু ভুল খুঁজে বের করতে হবে। ফটোর মাধ্যমে ধাঁধার সমাধান খোঁজা নেটিজেনদের অন্যতম সময় কাটানোর পদ্ধতি বলতে পারেন।

ছবির মধ্যে লুকিয়ে রয়েছে কিছু ভুল! রইল ২৪ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

তাই আপনাদের জন্যই নিয়ে এসেছি আজ দারুন একটা প্রশ্ন। নিশ্চয়ই বুঝতে পারছেন কি প্রশ্ন করা হয়েছে। তবুও ফটো সম্পর্কে আরও একবার বলে দেওয়া যাক। দেখুন কিছু মানুষ ঘোড়ার উপরে বসে আছে আর ঘোড়া গুলি দৌড়াচ্ছে। দেখে বোঝাই যাচ্ছে ঘোড়ার রেস হচ্ছে। তবে ছবির মধ্যেই লুকিয়ে আছে চোখে পড়ার মতো ভুল। যদি আপনি খুঁজে পান তাহলে অবশ্যই জিনিয়াস বলতেই হবে।

ছবির মধ্যে লুকিয়ে রয়েছে কিছু ভুল! রইল ২৪ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

২৪ সেকেন্ড সময় থাকবে যদিও আপনার কাছে এই প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য। অনেকেই ইতিমধ্যেই প্রশ্নের সঠিক উত্তর দিতে পেরেছেন। তবে অনেকে বলেছেন এই প্রশ্নে নাকি কোনো ভুল নেই। তবে আপনার সময় শেষের পথে। ভালো করে দেখুন ফটোটি। একদম শেষ হয়ে যাচ্ছে কিন্তু আপনার সময়। কি পারলেন না এই প্রশ্নের উত্তর দিতে তাই তো? তাহলে চলুন এবার দেখে নেওয়া যাক এই প্রশ্নের উত্তর।

ছবির মধ্যে লুকিয়ে রয়েছে কিছু ভুল! রইল ২৪ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

ফটোতে দেওয়া চারটি ঘোড়া আছে। তবে পিছনের সারিতে থাকা ঘোড়া টিকে লক্ষ্য করুন। ঘোড়ার সিং দেখা যাচ্ছে। আদতে ওটা ঘোড়া নয় বরং একটু গরুর মুখ বসেন হয়েছে। আপনাদের বোঝার সুবিধার জন্য ফটোর মধ্যেই নির্দিষ্ট চিহ্ন করেও দেওয়া হলো। এমনই দুর্দান্ত ধাঁধা নিয়ে আপনাদের মধ্যে হাজির হবো আবারো। তবে সেই সময়ের মধ্যে এই ধাঁধাটি নিজের পরিবার ও বন্ধুদের মধ্যে ছড়িয়ে দিতে ভুলবেন না দেখুন তাদের বুদ্ধি কতদূর।