×
Offbeat

ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একটি খরগোশ! রইল ১২ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

বছর শেষ হতে বাকি মাত্র আর একটি দিন। কাজের চাপ এখন অনেকটাই কম আছে সবার বলা যায়। যে কারণে এখন নেটিজেনরা সময় কাটানোর বিভিন্ন রকম উপায় খুঁজে বেড়াচ্ছেন। তাই আবারো ফটোর মধ্যে লুকিয়ে থাকা একটি ছোট প্রাণীর মজার খেলা নিয়ে আজ হাজির হয়েছি। আপনার চোখের সামনেই লুকিয়ে আছে এই প্রাণীটি তাই আপনাকে খুঁজে বের করতে হবে। হাতে যদি সময় থাকে তাহলে অবশ্যই এই ধাঁধাটির সঠিক উত্তর দিয়ে যান। এই ধরণের খেলা এখন সাধারণ মানুষের মধ্যে সময় কাটানোর জন্য সবথেকে বেশি মন জয় করেছে।

আজকের প্রশ্নে দেখুন ফটোতে একটি সুন্দর গাছের গুঁড়ির চিত্র তুলে ধরা হয়েছে। তবে এই মাঝেই কিন্তু লুকিয়ে আছে একটি ছোট সুন্দর খরগোশ (Rabbit)। দেখতে পাচ্ছেন তাকে? বুদ্ধিমান ব্যক্তি ও অসাধারণ দৃষ্টি থাকলে সহজেই বুঝে যাওয়া সম্ভব। এই প্রশ্ন খুব সোজা বলে মনে হলেও এতটা সোজা নয়। মাত্র ১০% মানুষ এই ধাঁধার সঠিক উত্তর দিতে পেরেছেন নির্দিষ্ট সময়ের মধ্যে।

ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একটি খরগোশ! রইল ১২ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

আপনার কাছে মাত্র ১২ সেকেন্ড মতো সময় আছে খরগোশকে খুঁজে বের করার জন্য। ভালো করে দেখুন এই ফটোটি ও তারপরে উত্তর দিন। এবার কিন্তু আপনার সময় শুরু হচ্ছে।তাড়াতাড়ি করুন আপনার সময় বয়ে যাচ্ছে। আর চেষ্টা করবেন না অবশেষে আপনার সময় শেষ হয়ে গেল। তাহলে আপনিও পারলেন না এই প্রশ্নের উত্তর দিতে?

ছবির মধ্যে লুকিয়ে রয়েছে একটি খরগোশ! রইল ১২ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

চলুন আমরাই তাহলে এই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে দিচ্ছি। ফটোর বাঁ দিকে দেখুন গাছের সাথে মিলিয়ে একই রকম ধূসর রঙের একটি খরগোশ তাকিয়ে বসে আছে। যার শুধুমাত্র কালো চোখ দেখা যাচ্ছে। আপনাদের বোঝার সুবিধার জন্য ফটোর মধ্যে নির্দিষ্ট চিহ্ন করে দেওয়া হলো। সুন্দর এই ধাঁধার উত্তর যারা দিতে পেরেছেন তাদের শুভেচ্ছা জানাই। নতুন বছরে আবারো এমন সুন্দর সুন্দর ধাঁধা নিয়ে আপনাদের জন্য হাজির হবো।