×
Offbeat

ছবির ধাঁধা: ৪৫ টি হরিণের মধ্যে ১ টি আলাদা, রইলো ৮ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

এই সোশ্যাল মিডিয়ায় দৌলতে আমরা অনেক ছবি ধাঁধা চ্যালেঞ্জ দেখতে পাই। বিশেষ করে ফেসবুক ও টুইটারে আমরা এসব ধরণের ধাঁধা দেখে থাকি। আর এইসব ধাঁধার ছবি গুলোকে দেখার সময় অনেক মন দিয়ে দেখতে হয়। কেননা এতে বেশি করে মনোযোগের প্রয়োজন হয়। পিকচার পাজেলের এই চ্যালেঞ্জে আজ আমরা আপনাদের জন্য যে ছবিটি নিয়ে এসেছি তাতে অনেকগুলি হরিণ রয়েছে।

কিন্তু তারমধ্যে মজার বিষয় হল সব হরিণের মধ্যে এই একটি হরিণ যা কিনা অন্যদের থেকে দেখতে কিছুটা আলাদা হয়। আর সেটিকেই আপনাকে মাত্র ৮ সেকেন্ডের মধ্যে খুঁজে পেতে হবে। আপনি যদি এই ধাঁধার সমাধান খুঁজে পান তাহলে আপনি একজন জিনিয়াস বলা চলে। তবে, এক্ষেত্রে কারও সাহায্য না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

ADVERTISEMENT

কারণ আপনি যদি এটি নিজেই সমাধান করেন তবে আপনি আপনার পর্যবেক্ষণ দক্ষতার ক্ষমতাকে উন্নত করতে পারবেন। তাহলে কি আপনি দেখতে পেলেন এই অদ্ভুত হরিণটি? আপনি যদি অদ্ভুত হরিণ দেখে থাকেন তবে আপনাকে  জিনিয়াস বলতে হবেই। আর যদি না দেখতে পান তবে হতাশ হবেন না। আপনি নীচের ছবিতে এই চ্যালেঞ্জের সমাধান পরীক্ষা করতে পারেন।

এটি দেখার সময় প্রথম দিকে আপনার চোখ ধাঁধিয়ে যেতে পারে। কিন্তু ধীরে ধীরে আপনি যদি এটি মনোযোগ সহকারে দেখেন তাহলে কিন্তু আপনি সহজেই এই ধাঁধার উত্তর পেয়ে যাবেন।