OffbeatVideoViral Video

Param Sundari, ‘মিমি’ সিনেমার সুপারহিট গানে তুমুল নাচ মহিলার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আপনার শারীরিক গঠনের একটি এদিক সেদিক হলেই পাবলিক আপনাকে নানাভাবেই ট্রোলিং করা শুরু করবে। বলতে পারেন যে চুন থেকে পান খসলেই আপনার বডি শেমিং নিয়ে পাবলিকের মাথাব্যাথা চূড়ান্ত পর্যায়ে চলে যাবে। তবে এবার এই ধরনের বুলি আওরানো লোকজনদের রীতিমতন ক্লিন বোল্ড করে দিলেন একজন মোটা আকৃতির মহিলা, তাও আবার পরম সুন্দরী গানে নেচে।

তবে এই প্রথম নয়, তাঁর নাচে রীতিমতোন পাল্টে যায় “লাল শাড়ি পাতলি কামার” এই চিরাচরিত ধ্যান-ধারণাটি। এদিন তাঁর ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল শাড়ি এবং সোনালী ব্লাউজে পরে, মেদযুক্ত পেট নিয়ে এক্কেবারে দুর্দান্ত কোমর দোলাচ্ছেন তিনি, সঙ্গে তাঁর নাচের প্রত্যেকটি ফিগার যেন এক্কেবারে নিখুঁত। তিনি একজন অর্ধ বয়স্ক মহিলা হলেও তাঁর অসাধারণ নাচের গুনে তাঁকে লাগছে অসাধারন সেক্সী। আসলে বর্তমানে নানান শারীরিক এবং মানসিক কারণে অনেকেই ওভারওয়েট এবং আন্ডারওয়েট হয়ে পড়েন। সমাজে মানুষের চাওনির কাছে ঢাকা পড়লো যায় তাঁদের স্বাধ আহ্লাদগুলো।

তবে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে নেটিজেনরা মহিলাটির কোন রকম সমালোচনা করেননি, বরিং তাঁর সুন্দর নাচের প্রাণ খুলে প্রশংসা করেছেন। সুতরাং আপনিও পারেন সমাজের উপর কোনো তোয়াক্কা না করে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে।

Related Articles

Back to top button