OffbeatVideoViral Video

Viral Video: বাড়ির ছাদ থেকে একলাফ গরুর, নীচে পড়তেই ঘটলো বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

ছোট্ট একটি বাড়ি, সেই বাড়ির ছাদে দাঁড়িয়ে আছে একটি গরু । হ্যাঁ ঠিকই পড়ছেন, হটাৎ করে বাড়ির ছাদে উঠে পড়েছে একটি গরু(Cow) । গল্পের গরু গাছে ওঠে সেতো ছোট থেকেই সবাই শুনেছে । কিন্তু সত্যি যে বাড়ির ছাদে গরু উঠবে তার ধারণা কেউ করতে পারবে না। সেই ভিডিও সবার সামনে আসা মাত্রই ভাইরাল (Viral) হয়ে গেছে।

ছোট একটি বাড়ির ছাদে গরুটি এদিক ওদিক করছে। দেখে মনেই হচ্ছে যে সে ছাদটি থেকে নামতে চাইছে। দুদিক থেকে দুটি লোক লাঠি দিয়ে জোরে জোরে মারছে। গরুটির গায়ে খুবই আঘাত লেগেছে বলে মনে হচ্ছে । কিন্তু সব থেকে বড় প্রশ্ন গরুটি বাড়ির ছাদে উঠলো কি করে।

শেষে গরুটি নিজেই লাফ দিয়ে ছাদ থেকে নামলো। নামার সাথে সাথেই মুখ থুবড়ে মাটিতে পড়েছে। নিশ্চই তার খুবই লেগেছে । কিন্তু ব্যথা ভাবার আগেই সে উঠে দাঁড়িয়ে আবার হেটে হেটে চলে যেতে শুরু করেছে। তখনো দেখা যাচ্ছে একজন লাঠি নিয়ে তাড়া করছিলো।

গরুকে একটি শান্ত ও অবলা জীব বললে খারাপ হবে না। হাতে লাথি না নিয়ে শুধু চেষ্টা করলেও গরুটি বাড়ির ছাদ থেকে নেমে যেত এরম কথাও বলেছে নেটিজেনদের একাংশ। ভিডিওটি দেখে সবাই যেমন আনন্দ উপভোগ করছে তেমনি অনেকের খারাপ ও লাগছে। রাজস্থানের এক গ্রামের ঘটনা গল্পের গরু ছাদে তুলে দিয়েছে ।

Related Articles

Back to top button