×
Offbeat

বুদ্ধির খেলা: ছবিটার মধ্যে রয়েছে একটি বড়সড় ভুল, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

জন্মদিনের পার্টিতে চরম একটা ভুল হয়েছে। আর সেই ভুল খোঁজার সম্পূর্ণ দায়িত্ব আজ আপনার। আপনাকেই ফটোর মধ্যে থেকে এই ভুল খুঁজে বের করতে হবে। অপটিক্যাল ইলিউশন খেলা যে আপনাদের খুবই পছন্দের তা উন্মাদনা দেখলেই বোঝা যায়। তার সাথেই আপনার প্রখর দৃষ্টি শক্তি ও বুদ্ধি এই ধরণের খেলা আরও উন্নত করে তুলতে সাহায্য করবে।

আজকের প্রশ্নে ফিরে আসা যাক, যেখানে এক বাচ্চার জন্মদিনের পার্টি হচ্ছে। তবে এর মধ্যে বড়ো একটা ভুল হয়ে গেছে যা আপনাকে খুঁজে বের করতে হবে। তার জন্য আপনি মাত্র ৭ সেকেন্ড মতো সময় পাবেন। তবে এখনই না নির্দিষ্ট একটা সময় দেওয়া হবে আপনাকে। ফটোটি তার আগে খুব ভালো করে দেখতে থাকুন।

সহজ এই প্রশ্ন এমনটা মনে করবেন না তার কারণ মাত্র ১% মানুষ সঠিক উত্তর দিতে পেরেছেন। নিশ্চয়ই ভাবছেন আপনিও পারবেন তাহলে আপনার সময় শুরু হচ্ছে এখন থেকে। ঘড়ির কাঁটা দৌড়াচ্ছে তাই আপনিও তাড়াতাড়ি উত্তর দেওয়ার চেষ্টা করুন। সময় কিন্তু এবার শেষের পথে তবে আপনি এখনও উত্তর দিতে পারলেন না।

বুদ্ধির খেলা: ছবিটার মধ্যে রয়েছে একটি বড়সড় ভুল, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

আমরাই তাহলে আপনাকে সঠিক উত্তর দিয়ে দিচ্ছি। দেখুন যে বাচ্চাটি কেক কাটবে তার উপরে ছয়টি মোমবাতি লাগানো আছে। কিন্তু ঘরে যে দুটি বেলুন লাগানো হয়েছে তার উপর লেখা ৭ সংখ্যা। সুতরাং বোঝাই যাচ্ছে এইখানে একটা ভুল হয়ে গেছে। আপনার চোখের সামনেই ভুল লুকিয়ে থাকলেও আপনি এর উত্তর দিতে পারেননি।