×
Offbeat

চোখের ধাঁধা: বাথরুমের মধ্যে লুকানো আছে একটি খেলনা গাড়ি, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

বাথরুমের মধ্যে লোকানো আছে একটি গাড়ি যা খুঁজে বের করতে হবে আপনাকে। কি ভাবছেন বাথরুমের মধ্যে আবার গাড়ি ঢুকলো কি করে। প্রতিবেদনের শুরুতে এমন লাইন দেখলে অবাক হয়ে যাওয়াটা খুবই স্বাভাবিক। গাড়ি আসল নয় বরং খেলনা গাড়ির কথাই বলা হচ্ছে কারণ এক নতুন ধাঁধা খেলা নিয়ে আপনাদের জন্য হাজির হয়েছি।

ফটোতে দেখুন একটি বাথরুমের চিত্র দেখা যাচ্ছে। তবে সেখানে কিন্তু লোকানো আছে একটি খেলনা গাড়ি যেটা আপনাকে খুঁজে বের করতে হবে। আপনার খুব সোজা বলে মনে হলেও কিন্তু ৫% মানুষ এই ধাঁধার সঠিক উত্তর দিতে পেরেছেন। যে কারণে সহজ নয় বরং কঠিন ধাঁধা হিসাবেই অনায়েসেই ধরা যায়। আপনার দৃষ্টি শক্তি যদি প্রখর হয়ে থাকে তাহলেই উত্তর দিতে পারবেন এই ধরণের প্রশ্নের।

চোখের ধাঁধা: বাথরুমের মধ্যে লুকানো আছে একটি খেলনা গাড়ি, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

মাত্র ৭ সেকেন্ড সময় আছে আপনার কাছে সঠিক উত্তর দেওয়ার জন্য। ভালো করে দেখুন এই ফটো ও তারপরে উত্তর দিন। তবে ধীরে ধীরে আপনার সময় এবার শেষের পথে। অবশেষে আপনিও পারলেন না উত্তর দিতে? চলুন এবার তাহলে আমরাই জানিয়ে দিচ্ছি এই প্রশ্নের উত্তর কি হতে পারে। ফটোতে বাথরুমের বাঁ দিকে ভালো করে লক্ষ্য করুন।

চোখের ধাঁধা: বাথরুমের মধ্যে লুকানো আছে একটি খেলনা গাড়ি, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

সাবান ও শ্যাম্পু আছে তার মাঝেই দেখুন একটি খেলনা গাড়ি মুখ বাড়িয়ে রয়েছে। যা বোঝার সুবিধার জন্য আপনারদের ফটোর মধ্যে চিহ্ন করে দেখানো হলো। তীক্ষ্ণ দৃষ্টি সম্পন্ন মানুষই একমাত্র লুকিয়ে থাকা গাড়িটিকে খুঁজে বের করতে পারবেন। আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিন আর এই ধাঁধা কেমন লাগলো তা কমেন্ট করে জানান।