×
Offbeat

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি সাপ, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

আপনার চোখের সামনেই দেখুন সাপটি লুকিয়ে আছে। নিশ্চয়ই দেখতে পেয়েছেন আপনি। ঠিকই ধরেছেন আজকের প্রতিবেদনে ফটোর মাধ্যমে ধাঁধার যে প্রশ্ন তাতে লুকিয়ে আছে এই সাপটি। এই ধরণের খেলা এখন সাধারণ মানুষের মধ্যে খুবই আকর্ষণীয় হয়ে উঠেছে তা আলাদা করে বলার দরকার নেই। আর অবসর সময়ে সাধারণ মানুষ এই খেলা নিয়েই মত্ত থাকতে পছন্দ করেন।

সম্প্রতি একটি ফটো সামনে এসেছে যেখানে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে ছুটির মুডে সময় কাটাচ্ছেন। তবে তার মুড শেষ করে দিতে সেখানে হাজির হয়েছে এক সাপ। ফটোর মধ্যেই নাকি লুকিয়ে আছে সেই সাপ। আপনাকে খুঁজে বের করে বলতে হবে ঠিক কোথায় আছে সেই সাপটি। মাত্র ১০% মানুষ এই ধাঁধার সঠিক উত্তর দিতে পেরেছেন নির্দিষ্ট সময়ের মধ্যে। আপনার দৃষ্টি শক্তি যদি প্রখর হয়ে থাকে তাহলে উত্তর দিতে পারবেন এই প্রশ্নের।

মাত্র ৭ সেকেন্ড সময় আছে আপনার কাছে উত্তর দেওয়ার জন্য। ভালো করে দেখুন ও বুঝে এই ফটোটির থেকে খুঁজে বের করুন সাপটিকে। সময় শুরু হয়ে গেছে ও ধীরে ধীরে শেষ হয়ে আসছে বলা যায়। তাহলে কি ধরে নেওয়া যাবে আপনি পারবেন না এই প্রশ্নের উত্তর দিতে। চলুন এবার তাহলে আমরাই জানিয়ে দিচ্ছি এই প্রশ্নের উত্তরটা কি। ফোটোটার ডান দিকে দেখুন লোকটি যেখানে বসে আছে।

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি সাপ, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

ছাদের মধ্যে একটি সাপ পেঁচিয়ে আছে যে কোনো সময় লোকটির গায়ে পড়তে পারে। তবে হঠাৎ করে দেখলে এটা কিন্তু সাপ বলে মনে হবে না কারোরই। আপনাদের বোঝার সুবিধার জন্য ফটোর মধ্যে নির্দিষ্ট চিহ্ন করে দেওয়া হলো। কেমন লাগলো আপনাদের এই ধাঁধার উত্তর দিতে সেটা জানাতে ভুলবেন না। আবারো খুব তাড়াতাড়ি এই ধরণের ধাঁধা নিয়ে ফিরে আসবো আপনাদের সামনে।