×
Offbeat

চোখের ধাঁধা: দুটি ছবির মধ্যে রয়েছে ৬ টি পার্থক্য, রইলো ২৫ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

দুটি ফটো একইরকম দেখতে কিন্তু ফটোর মধ্যে আছে অনেক গুলি পার্থক্য। ছোটবেলায় ফটোর মাধ্যমে ধাঁধা খেলায় নিশ্চয়ই খেলেছেন বহুবার। অবসর সময়ে নেটিজেনরা সবথেকে বেশি এই ধরণের ফটো পার্থক্য ধাঁধার মাধ্যমেই সময় কাটাতে পছন্দ করে থাকেন। তাই আপনাদের জন্য এই প্রতিবেদনে দুর্দান্ত একটি ফটোর মাধ্যমে ধাঁধা নিয়ে হাজির হয়েছি।

ফটোতে দেখা যাচ্ছে এক ব্যক্তি জলের মধ্যে দিয়ে নৌকা চালাচ্ছে। পাশের ফটোটিও কার্যত একই রকম দেখতে। তবে দুটি ফটো একই রকম দেখতে লাগলেও দুটি ফটোতে মোট ছটি পার্থক্য লুকিয়ে আছে যা আপনাকে খুঁজে বের করতে হবে। ফটোটি ভালো করে দেখুন ও তার পরে চেষ্টা করুন। আপনাকে ২৫ সেকেন্ড সময় দেওয়া হবে ছবি থেকে সেই পাঁচটি পার্থক্য খুঁজে বের করার জন্য।

চোখের ধাঁধা: দুটি ছবির মধ্যে রয়েছে ৬ টি পার্থক্য, রইলো ২৫ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

অনেক মানুষ কিন্তু এই প্রশ্নের সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। অনেকেই আবার বলেছেন এই প্রশ্নে নাকি এত গুলি পার্থক্য নেই। তবে আপনার সময় এবার শুরু হচ্ছে তাই উত্তর দেওয়ার চেষ্টা করুন। ধীরে ধীরে আপনার সময় কিন্তু শেষ হয়ে আসছে। কি তাহলে আপনিও পারলেন না প্রশ্নের উত্তর দিতে?

চোখের ধাঁধা: দুটি ছবির মধ্যে রয়েছে ৬ টি পার্থক্য, রইলো ২৫ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

আপনাদের বোঝার সুবিধার জন্য  ফটোর মধ্যে মোট ৬টি পার্থক্য গুলি চিহ্নিত করে দেওয়া হলো। পরের বার এমন ধরণের প্রশ্নের উত্তর দিতে পারবেন এমনটা আসা করাই যায়। তবে যারা উত্তর অবিলম্বে দিতে পেরেছেন তাদের সবাইকে জানাই অভিনন্দন।