OffbeatVideoViral Video

‘Kuhu Kuhu Bole Koyaliya’, হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান করছে ছোট্ট মেয়ে, তবলা বাজিয়ে সঙ্গ দিচ্ছে তার ভাই, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে আমরা এখন এমন কিছু দৃশ্য দেখতে পাই যা দেখলে অনেক সময় অবাক হয়ে যাই, আবার অনেক সময় কোনও প্রতিভাকে এতটা শেয়ার করি যার ফলে সেই ভিডিও ভাইরাল  হতে বাধ্য! নিজেদের দক্ষতা দেখিয়ে এক্কেবারে লাইমলাইটে পৌঁছে যেতেও বেশি সময় লাগেনা তাদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি গানের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা মেয়ে হারমোনিয়াম বাজিয়ে গান করছেন। তাও আবার যথেষ্ট কঠিন একটি গান। কুহু কুহু বোলে কোয়েলিয়া (Kuhu Kuhu Bole Koyaliya)।

আর তাঁকে তবলায় সঙ্গ দিচ্ছে তাঁরই ছোট ভাই। ভাই-বোনের এই অসাধারণ যুগলবন্দী দেখে সত্যিই অবাক হয়েছেন সকলে। আর ওই খুদের গলায় এহেন একটি ইন্ডিয়ান ক্লাসিক্যাল গান সত্যিই কেউ না দেখলে বিশ্বাস করতে পারবে না। তবে তাঁরা যে দুজনেই সঙ্গীতের ওপর প্রশিক্ষণপ্রাপ্ত তা ভালই বোঝা যাচ্ছে। তবে দুজনেই যেন অসাধারণ একটা সুর মূর্ছনা সৃষ্টি করেছে। মা বাবার উপযুক্ত শিক্ষায় এই ভাই-বোন জুটি নিজেদের বোঝাপড়ার সঙ্গে সঙ্গে গান গাইছেন এটা ভিডিওতে(Video) স্পষ্ট।

আর খুদেটি যেভাবে গান ধরছেন, তা দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে, যেন কোন বড় ওস্তাদ গাইতে বসেছেন। তাঁদের এই অসাধারণ যুগলবন্দী মানুষ এতটাই পছন্দ করছে যে, এই ভিডিওটি(Video) কয়েক লাফে পৌঁছে গিয়েছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এভাবেই তো ছোটবেলা থেকে ভাইবোনের মধ্যে অথবা নিজের সন্তানদের মধ্যে যদি উপযুক্ত শিক্ষা দেওয়া যায় তাহলে ভারতীয় শিক্ষা সংস্কৃতি এই ভাবে এগিয়ে যাবে। দেশেরও উন্নতি হবে। এখন বাজারে খুন একটা পুরনো ক্লাসিক্যাল গানের সম্ভার দেখতে না পাওয়া গেলেও, নতুন নতুন রিয়েলিটি শোয়ের মঞ্চে মাঝে মাঝেই দেখা যায় ক্লাসিকাল মিউজিক এর উপরে জোর দিতে।

Related Articles

Back to top button