OffbeatVideoViral Video

স্লিভলেস ব্লাউজ শাড়িতে দুই সুন্দরী যুবতীর উদ্দাম নাচে তোলপাড় সোশ্যাল মিডিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মার্কেটে এখন নিত্যনতুন অনেক গান জনপ্রিয়তা পাচ্ছে, যার মধ্যে আছে নতুন পুরোনো সব গানই। এখনতো আবার পুরোনো দিনের গানগুলিকেও নতুন করে মার্কেটে present করা হচ্ছে। ‘পরম সুন্দরী’, ‘পানি পানি’, ‘Zaalima Coca Cola‘ গান ছাড়াও পুরোনোদিনের গানগুলির মধ্যে এখনো জনপ্রিয় স্থানে রয়েছে ‘Zara Zara Touch Me‘, ‘Just Chil’, ‘It’s The Time To Disco’ এইসব গানগুলির।

এইসব গানগুলিতে নেই কোনো রেপ কিন্তু তাতেও যেন এইসব গানগুলির এখনো জয়গান হচ্ছে। আর গান মানেই তার তালে তালে নাচ বর্তমান। তবে বলুন তো, ছেলেরা মেয়েদের কি দেখে পছন্দ করে, অবশ্যই সৌন্দর্য্য! আর এই কন্যাদের সৌন্দর্য্যে মরে যায় একাধিক পুরুষ। আর সেই নিয়েই সৃষ্টি হয় নতুন নতুন গান! তবে আজকে যেই গানের কথা বলব সেটি হল, সেই নব্বইয়ের যুগে অমিতাভ বচ্চন অভিনীত ‘Don’ ছবির গান ‘Khaike Pan Banaraswala‘।

 

View this post on Instagram

 

A post shared by Nisha Neha (@nishanehanayak)

যেখানে একটি portion এ রয়েছে ‘ek kanyakumari main surat mein mar gayi hayye’। আর এই গানটির remake এর সুরে নাচলেন দুই সুন্দরী যুবতী। এক্কেবারে পিঠ খোলা স্লিভলেস ব্লাউজ আর পাতলা সিল্কের শাড়ী পড়ে। অসাধারণ সাবলীলতার সহিত এই দুই কন্যা জমিয়ে নাচলেন এক্কেবারে। তাঁদের নাচের হাবভঙ্গি দেখেই স্পষ্ট তাঁরা নাচে বেশ পটু। Nishanehanayek বলে এক ইনস্টাগ্রাম অ্যকাউন্ট থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছে। তবে বোঝাই যাচ্ছে সম্পর্কে এই দুই যুবতী দুই বোন। তাঁদের ইউটিউবেও বেশ ফলোয়ারস।

Related Articles

Back to top button