OffbeatVideoViral Video

পরনে হলুদ শাড়ি দুধ সাদা ব্লাউজ, বৃষ্টির মধ্যে ভিজে তীব্র শরীরী হিল্লোলে দুর্দান্ত নাচ সুন্দরী কন্যার, ভাইরাল ভিডিও

‘টিপ টিপ বরসা পানি'(Tip Tip Barsa Pani) গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) সুন্দরী যুবতী। আজকালদিনে সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমেই মানুষ তাঁদের নিত্য-নতুন প্রতিভাকে তুলে ধরে সকলের সম্মুখে। তেমনই শতাক্ষী দে নামের এক যুবতী তাঁর নাচের প্রতিভাও তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, বাড়ির ছাদের মধ্যেই উদ্দম নাচে মেতেছে ওই যুবতী।

একেবারে বৃষ্টির মরশুমে ভেজা পরিবেশে নাচে মেতেছে সে। নিজেও সে ভিজে গিয়েছে বৈকি। আর সেই অবস্থাতেই নেচে চলেছে যুবতী। গানের সঙ্গে পুরোপুরি মিলিয়ে পুরো বিষয়টি ফুটিয়ে তুলেছে সে। ওই যুবতীর পরণে রয়েছে হলুদ রঙের শাড়ি ও সাদা রঙের ব্লাউজ। প্রায় ১ বছর আগে পোস্ট করা শতাক্ষী দে নামের ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকেই ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। তাঁর নাচের স্টেপে রীতিমতো মুগ্ধ হয়েছে সকলেই।

আর এতটাই মুগ্ধ হয়েছে যে, এরমধ্যেই ২০ লক্ষ মানুষ এই ভিডিওটি (Video) দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করে ১১ হাজার মানুষ। আগে মানুষকে প্রতিভা নিদর্শনের জন্য রীতিমতো সুযোগ খুঁজতে হতো। তবে, সেই সুযোগ পাওয়া এতটাও সহজ ছিল না। কিন্তু এখন সোশ্যাল মিডিয়া এসে বিষয়টিকে সহজ করে তুলেছে। সম্প্রতি ওই যুবতীর নাচের (Dance) ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button