OffbeatVideoViral Video

পরনে দুধ সাদা শাড়ি, বাড়ির ছাদে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ ডান্স পারফরম্যান্স সুন্দরী যুবতীর, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

সাদা রঙের শাড়িতে সোনালী পার। সঙ্গে সোনালী রঙের ব্লাউজ। খোলা চুল, গলায় রুদ্রাক্ষের মালা। এমন সাধারণ একটি সাজেই অসাধারণ নাচ করে নেটিজেনদের মুগ্ধ করলেন এক যুবতী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Dance Video) হয়েছে। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

বাড়ির ছাদে মীরা সেজে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই সুন্দরী যুবতী। Saregamapa খ্যাত রাহুল দত্তের (Rahul Dutta) ‘মীরা’ (Meera) গানে নেচে ভাইরাল হয়েছেন রিম্পা সাহা (Rimpa Saha)। যদিও এই প্রথমবার নয়, এর আগেও রিম্পার নাচ ভাইরাল (Viral) হয়েছে।

ইউটিউবে তার বেশ বড়ো ফ্যান ফলোয়ার রয়েছে। যারা রিম্পার নাচের প্রশংসা করার সাথে সাথেই রিম্পাকে পরামর্শও দেয়। যেমন রিম্পার এই নাচের ভিডিও (Dance Video) নিয়ে এক নেটাগরিকের পরামর্শ – এই নাচের ভিডিওটা বাড়ির ছাদে শুট না করে যদি আউটডোর শুট করা যেত অর্থাৎ প্রকৃতির সৌন্দর্যের মাঝে, তাহলে আরও ভালো হতো।

প্রসঙ্গত, করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। ফলে আবারও সবকিছু বন্ধ হওয়ার জোগাড়। ইতিমধ্যেই রাজ্যে আংশিক লকডাউন জারি হয়েছে। ফলে ঘরবন্দী মানুষ এখন একটু বিনোদন পাওয়ার জন্য ভরসা করছে সোশ্যাল মিডিয়ার উপর। আর সেদিক থেকে বলতে গেলে এমন নাচের ভিডিওগুলি দর্শকমহলে ব্যাপকভাবে জনপ্রিয়।

Related Articles

Back to top button