OffbeatVideoViral Video

টাইট ফিট পোশাকে উন্মুক্ত নাভি, গ্রাম্য পরিবেশে তুমুল নেচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার(Social Media) মাধ্যমে আমরা যেমন নিমেষে দেশ-বিদেশের থেকে ঘুরে আসতে পারি তেমনি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই অনেক ক্রাইম ঘটছে দেশ-বিদেশে। যা নিমেষেই গোটা দেশকে নাড়িয়ে দেওয়ার জন্যে যথেষ্ট। সম্প্রতি নেটদুনিয়ায় এমনই এক ঘটনা ঝড়ের গতিতে ভাইরাল হল(Viral)। আচ্ছা আমরা বর্তমান যুগে নারীশক্তির অনেক উদাহরন পেয়ে থাকি। মেয়েরা যেমন প্লেন, ট্রেন, সব চালাচ্ছেন। তেমনি একাধারে করছেন বিভিন্ন ব্যবসা। কিন্তু আমরা মাঝে মধ্যেই নারীদের রনমূর্তি দেখতে পাই। আসলে যে দুর্গা সেই তো কালি তাইনা!

একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে শহরতলীর মেয়েরা যখন স্কুটি বাইক সবটাই চালাচ্ছেন, তখন আজকাল যুগে সবটাই সম্ভব সেটা বলাই যায়! আসলে আধুনিক যুগে সবার হাতে হাতে বিনোদন বলতে সোশ্যাল মিডিয়াই। বিশেষ করে বর্তমানে বহু প্রতিভারা নিজেদের প্রতিভা প্রদর্শন করতে এই প্লাটফর্মকেই বেছে নিয়েছেন। আর সেটা যে ভুল নয় সেটাও মানুষ সহজেই বুঝে যাচ্ছে। কারণ সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা তুলে ধরতেই সে রাতারাতি প্রতিষ্ঠিত হয়ে যায়, পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত‍্যেকেই নিয়মিত সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিচরণ করছেন।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউডের একটি গানের সঙ্গে অসাধারণ পারফরম্যান্স করছে এক যুবতী। “পেহেলা পেহেলা পেয়ার” গানের রিমিক্সের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করলেন তিনি। এই গানের ছন্দে নিজস্ব ভঙ্গিমায় নাচ করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন তিনি।
“MS BD DANCE ” নামক ইউটিউব চ্যানেল(YouTube Channel) থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। তবে ভিডিওটি অনেক পুরনো হলেও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এখন। যেখানে ইতিমধ্যেই ২৪৮ হাজারেরও বেশি মানুষের দেখে ফেলেছেন।

Related Articles

Back to top button