OffbeatVideoViral Video

‘ঝুমুর ঝুমুর নুপুর বাজে’, টুকটুকে হলুদ পোশাকে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী কন্যার, ভাইরাল ভিডিও

জিৎ (Jeet) ও কোয়েল মল্লিক (Koel Mallick) অভিনীত ‘মানিক’ সিনেমার গান ‘ঝুমুর ঝুমুর নূপুর বাজে’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) এক যুবতী। স্টেজের উপর দূর্দান্ত ভঙ্গিমায় নেচে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে ওই কন্যে। তাঁর পরণে রয়েছে হলুদ রঙের টপ ও স্কার্ট। আর ওড়না মাথার উপর দিয়ে দেওয়া। উন্মুক্ত নাভিতে যুবতীর এই নাচ মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

সম্প্রতি ‘রাজ মিউজিক স্টুডিও’ (Raj Music Studio) নামের একটি ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি সতেরো হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। পছন্দ করেছেন দুশোর বেশি মানুষ। আগেকার গ্রামের বিভিন্ন আনন্দ অনুষ্ঠানে এই ধরণের নৃত্য পরিবেশন করা হতো। তবে, এখন মানুষ আনন্দ অনুষ্ঠানের পাশপাশি অর্থ উপার্জনের জন্যও এসব করেন।

আর তারপর তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আজকালদিনে বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হল এই ইউটিউব । তবে, শুধুমাত্র বিনোদন বললে ভুল হবে বৈকি। কেননা আজকালকার দিনে মানুষ রোজগারও করে এই ইউটিউব মারফত। মূলত বলা যায় এটাই তাঁদের জীবিকা। বিভিন্ন নাচের (Dance) ভিডিও থেকে শুরু করে গান সহ বিভিন্ন কিছুই আজ ভাইরাল নেট মাধ্যমে। তেমনই সম্প্রতি এই যুবতীর নাচের ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button