OffbeatVideoViral Video

জনপ্রিয় হিন্দি গানে সিঁড়ির নীচে উদ্দাম নাচ, সুন্দরী বৌদির সেক্সি কোমরের ঠুমকায় মুগ্ধ সাইবারবাসী, ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে আমাদের চোখের সামনে এমন কিছু দৃশ্য চলে আসে যা দেখলে অনেক সময় অবাক হয়ে যেতে হয় আমাদের, আবার অনেক সময় কোনও প্রতিভাকে এতটা শেয়ার করি যার ফলে সেই ভিডিও ভাইরাল (Viral) হতে বাধ্য! নিজেদের দক্ষতা দেখিয়ে এক্কেবারে লাইমলাইটে পৌঁছে যেতেও বেশি সময় লাগেনা তাদের। আমরা বর্তমান যুগে নারীশক্তির অনেক উদাহরন পেয়ে থাকি। মেয়েরা যেমন প্লেন, ট্রেন, সব চালাচ্ছেন। তেমনি একাধারে করছেন বিভিন্ন ব্যবসা। কিন্তু আমরা মাঝে মধ্যেই নারীদের রনমূর্তি দেখতে পাই। আসলে যে দুর্গা সেই তো কালি তাইনা!

একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে শহরতলীর মেয়েরা যখন স্কুটি বাইক সবটাই চালাচ্ছেন, তখন আজকাল যুগে সবটাই সম্ভব সেটা বলাই যায়! আসলে আধুনিক যুগে সবার হাতে হাতে বিনোদন বলতে সোশ্যাল মিডিয়াই। বর্তমান যুগের মেয়েরা আর শুধু ঘরকন্নাতে আটকে নেই। যুগের সঙ্গে তাল মিলিয়ে এক্কেবারে পুরুষের কাঁধে কাঁধ মিলিয়ে সংসার এবং কর্মসংস্থান একহাতে ই সামলাচ্ছেন। পাশাপাশি কেউ ভালো নাচতে পারেন আবার ভালো গাইতে পারেন, আবার কেউ চাঁদে পাড়ি দিচ্ছেন। তেমনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি যুবতী বৌদি(Boudi) মন প্রাণ খুলে নাচছেন!

সংসারের কাজ করেও তিনি এখন সোশ্যাল মিডিয়ার রীতিমতো একজন সেন্সেশন হয়ে গিয়েছেন। তবে তাঁর বয়স অত্যন্ত কম হলেও তাঁর শরীরী হিল্লোরে মেতেছে গোটা নেটদুনিয়া। তবে তিনি নাচ করার জন্যে নিজের বাড়িকেই মঞ্চ বানিয়ে তুলেছিলেন। আর তাঁর ডান্স দেখেই বোঝা যাচ্ছে তিনি নৃত্যে বেশ প্রশিক্ষণপ্রাপ্ত। এদিন তার পরনে ছিল কালো রঙের শাড়ীর সঙ্গে কমলা ডিজাইনার ব্লাউজ। সঙ্গে মানানসই মেকআপ এবং খোলা চুলে তাঁকে বেশ মোহময়ী লাগছিল। পুরনো দিনের “আজা আজা ইয়াদ সাতায়ে” গানটিতে তিনি অসাধারণ ভঙ্গিমায নৃত্য প্রদর্শন করলেন। তাঁর নাচের প্রত্যেকটি স্টেপ ক্লিন অ্যান্ড বোল্ড ছিল। আসলে কথায় বলে না, যে রাঁধে সে চুলও বাঁধে। এক বছর আগে দিনেশ কুমার নামক এক জনৈক ব্যক্তির ইউটিউব একাউন্ট থেকে প্রকাশ করা হয়েছিল এই ভিডিওটি, যাতে এখন 11 লাখেরও বেশী ভিউজ রয়েছে। আর সকলেই বৌদির নাচের প্রশংসায় করেছেন।

Related Articles

Back to top button