OffbeatVideoViral Video

বলিউড ‘Superhit’ গানে দুর্দান্ত এক্সপ্রেশন, ফাঁকা ঘরে অসাধারণ নেচে ভাইরাল এই কিশোরী, দেখুন ভিডিও

এখন নেট মাধ্যমের যেখানেই হাত রাখা যায় শুধুই এক একটা ভাইরাল গান! যা শুনলেও আপনি কোমর না নাচিয়ে পারবেন না! তেমনি মার্কেটে এখন নিত্যনতুন ট্রেন্ডিং এর পর ট্রেন্ডিং সং! কখনো ‘পরম সুন্দরী’, ‘পানি পানি’, ‘Zaalima Coca Cola’ মানুষ কোমর দোলাচ্ছে আবার কখনো পুরোনোদিনের গানগুলিকে নতুন রিমেক বানিয়ে মানুষ সেখানে কোমর দোলাচ্ছেন। আর এটা ভুললে চলবে না যে, এই সব Trending গানের আগে মার্কেটে জনপ্রিয়তার শীর্ষে ছিল কোন গানগুলি। যার মধ্যে একটি ছিল ‘Loveyatri’ ছবির ‘Akh Lad Jaave‘ গানটি। সুতরাং বোঝাই যাচ্ছে এখন একটি জমজমাট গান হলেই মানুষ তাতে ভিডিও বানাতে দেরি করবেন না এটা বাধ্যতামূলক। আর এই ভিডিওগুলি একবার জনপ্রিয়তার মুখ দেখলেই ব্যস আপনি বরাবরের মতন ভাইরাল ইউজার হয়ে গেলেন।

আর এখন বড়দের সঙ্গে সঙ্গে সমান তালে তাল মেলাচ্ছেন একরত্তির কিশোরীরাও। তাঁদের নাচ দেখলেই মনে হয় তাঁদের এক্কেবারে চাবুক এক্সপ্রেশন যেকোনো হিরোইনকেও হার মানিয়ে দেবেই! সম্প্রতি এই ‘Ankh lad jaave’ গানটির সঙ্গে দারুণ এক্সপ্রেশন দিলেন ‘Ashwinishinde‘ নামক এক জনপ্রিয় ইনস্টাগ্রাম ইউজার, যিনি আদতে ওই ১২-১৩ বছরের একটি কিশোরী। কাল রঙের টপ আর হট প্যান্ট পরে একেবারে অসাধারণ এক্সপ্রেশন দিলেন এই কিশোর। নাচ নয় তাঁর অসাধারণ এক্সপ্রশন দেখে ইতিমধ্যেই কাত হয়ে গিয়েছেন সোশ্যালবাসীরা। এই গানের সঙ্গে লিপ মিলিয়ে মিলিয়ে যা এক্সপ্রেশন দিলেন এই বাচ্চা মেয়েটি তাতে তাঁর দিকে থেকে চোখ ফেরাবে কার সাধ্য। তাঁর নজরকাড়া পারফরম্যান্সে আপ্লুত নেটবাসীরা। যদিও একবার নয় এর আগেও বিভিন্ন গানের সহিত ঠিক একইভাবে perform করেন এই কিশোরী। তাঁর নাচের অনবদ্য স্টাইল দেখে মুগ্ধ নেট দুনিয়ার একাধিক মানুষ। সেইজন্যই তো এই যুবতীর ভিডিও এত পরিমান ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে এই গরিব, ধনী সকল মানুষগুলো এখন অতি সহজেই খ্যাতিসম্প্ন্না হয়ে যাচ্ছে। আজকাল কোনো ব্যতিক্রম কিছু ঘটলেই নিমেষে তা আমাদের চোখের সামনে চলে আসে, আর তা মানুষই ভাইরাল করে দেয়। আর সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যা নানাভাবে মানুষের জন্য মনের অক্সিজেন বহন করছে। তেমনি সেখান থেকেই উঠে আসে বাচ্চা থেকে বড় সকল প্রতিভার এক একটা নজরকাড়া দৃষ্টান্ত। যেখানে বড়দের পাশাপাশি সমানভাবে পাল্লা দিয়ে ছোট্ট একরত্তির মেয়েদেরও প্রতিভা সামনে আসছে। কারো কারো বয়সের তুলনায় অবাক করা কথা প্রকাশ্যে আসছে, আবার কারো কারো গান, আবার কারো কারো নাচ মানুষের এখন দেখার দিকে দিয়ে বেশি আকর্ষণীয় হয়ে উঠছে।

Related Articles

Back to top button