×
Offbeat

চোখের ধাঁধা: রঙিন টিয়াগুলোর মধ্যে লুকিয়ে আছে একটি প্রজাপতি, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

আপনি কি নিজেকে খুব বুদ্ধিমান মনে করেন? যদি এমনটা মনে করে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্যই। আসলে সোশ্যাল মিডিয়ার যুগে কখন যে কি ট্রেন্ডিং চলে বোঝা দায়। তবে ছোট বেলায় সবাই বিভিন্ন ধরণের ধাঁধা খেলেছেন। সেই ধাঁধা এখন ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার মধ্যে চলে এসেছে। আর অবসর সময়ে এই খেলাতেই মত্ত থাকেন নেটিজেনরা।

সম্প্রতি আবারো তেমনই একটি দুর্দান্ত বুদ্ধির ধাঁধা ভাইরাল হয়ে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে রঙবেরঙের অনেক গুলি টিয়া পাখি দাঁড়িয়ে আছে। তবে শুধু টিয়া দেখলে হবে না আপনাকে, এই ফটোর মধ্যেই কিন্তু লুকিয়ে আছে এক ছোট সুন্দর প্রাণী। কি সেই প্রাণী বুঝতে পারছেন? ভালো করে দেখলে খুঁজে পাবেন সুন্দর ও কিউট একটি প্রজাপতি লুকিয়ে আছে এই টিয়াগুলির মধ্যে।

চোখের ধাঁধা: রঙিন টিয়াগুলোর মধ্যে লুকিয়ে আছে একটি প্রজাপতি, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

সঠিক উত্তর দেওয়ার জন্য আপনাকে ৭ সেকেন্ড সময় দেওয়া হবে। বুঝতেই পারছেন নিশ্চয়ই খুব একটা সহজ নয় কিন্তু এই ধরণের প্রশ্নের উত্তর দেওয়া। এবার তাহলে সময় শুরু হলো আপনার। মাত্র ১% মানুষ এখনও পর্যন্ত এই প্রশ্নের সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। এবার আপনার সময়ও ধীরে ধীরে শেষ হয়ে আসছে।

চোখের ধাঁধা: রঙিন টিয়াগুলোর মধ্যে লুকিয়ে আছে একটি প্রজাপতি, রইলো ৭ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

ফটোর বাঁ দিকে দেখুন তাহলেই বুঝতে পারবেন। টিয়ার শরীরের উপরে অনেক রঙের সমাহারে সেই ছোট প্রজাপতি বসে আছে। আপনাদের বোঝার সুবিধার জন্য নির্দিষ্ট চিহ্ন করেও দেওয়া হলো। কেমন লাগলো আপনাদের এই ধাঁধা নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না। তাহলে এই ধরণের মজার প্রশ্ন আপনাদের জন্য অবশ্যই নিয়ে হাজির হবো আবার খুব তাড়াতাড়ি।