×
Offbeat

চোখের ধাঁধা: ছবির মধ্যে লুকিয়ে আছে একটি টিকটিকি, রইলো ১২ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

অপটিক্যাল বিভ্রম কিংবা ধাঁধা খুবই আকর্ষণীয় ও সময় কাটানোর। তাই জন্য বর্তমানে সেরা বিকল্প এখন এটি যা নেটিজেনদের মধ্যে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে এই ধরণের খেলা গুলি। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে বিভিন্ন ধরণের ফটো যা চোখের সামনেই লুকানো থাকে সেই উত্তর গুলি। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে তেমনই একটি ছবির মাধ্যমে লুকানো দুর্দান্ত ধাঁধা। যা সামনে আসতেই সকলে মিলে কার্যত এই প্রশ্নের উত্তর খুঁজতে প্রতিযোগিতায় নেমে পরেছে।

ছবিতে দেখা যাচ্ছে একটি বন জঙ্গলের চিত্র। গাছ ও সবুজ প্রকৃতির মাঝেই লুকিয়ে আছে একটি ছোট টিকটিকি। হ্যাঁ এই ফটোর মধ্যেই আছে একটি টিকটিকি যা ভালো করে দেখলেই খুঁজে পাওয়া সম্ভব। দেখতে পেয়েছেন সেটা কোথায় আছে? চিন্তা করবেন না অবশ্যই আপনাকে উত্তর জানিয়ে দেবো তবে আপনারা উত্তর দেওয়ার জন্য কয়েক সেকেন্ড সময় পাবেন।

ADVERTISEMENT

আসলে এই ধরণের প্রশ্নের উত্তরের মাধ্যমে মাথার বুদ্ধি আরও গাঢ় হয়। তাহলে চলুন এবার আপনাদের এই প্রশ্নের উত্তর বলে দেওয়া যাক। এত গাছ ও সবুজ প্রকৃতির মাঝে একটা টিকটিকি খুঁজে পাওয়া কার্যত অনেকটাই কষ্টকর। তবে ফটোটি ভালো করে লক্ষ্য করুন। গাছের ডালের মধ্যেই লুকিয়ে আছে সেই টিকটিকি।

অনেকেই কিন্তু খুঁজে পাননি এই ফটোর উত্তর। তবে যারা খুঁজে পেয়েছেন তাদের অনেক অনেক শুভেচ্ছা। দুর্দান্ত এই ফটোটি দেখে কিন্তু অনেকেই প্রতিযোগিতায় নেমে পড়েছেন। কেমন লাগলো আপনার এই অপটিক্যাল ইলিউশানের ফটোটি। নিচে কমেন্ট করে জানান কেমন লাগলো তাহলে আরও এমন সুন্দর ও নতুনত্ব ফটো নিয়ে হাজির হবো আপনাদের সময় কাটানোর জন্য।