×
Offbeat

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি সিংহ, রইলো ১০ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ

সবুজ জঙ্গল তো সবাই দেখতে পাচ্ছেন তবে তার মধ্যে লুকিয়ে থাকা বনের রাজাকে দেখতে পাচ্ছেন কি? আপনার চোখের সামনেই কিন্তু লুকিয়ে আছে বনের রাজা সিংহ (Lion)। তবে দুর্দান্ত এই ফটোর মাধ্যমে ধাঁধা নিয়েই আজকের প্রতিবেদনে হাজির হয়েছি আপনাদের জন্য। যেখানের এই প্রতিবেদনে দেওয়া হয়েছে জঙ্গলের মধ্যে লুকিয়ে থাকা সিংহটিকে খুঁজতে হবে।

এই ধরণের খেলা এখন সাধারণ মানুষের কাছে সময় কাটানোর দারুন একটা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে । কয়েক সেকেন্ডের মধ্যে আপনি কি সিংহটিকে খুঁজে বের করতে পারবেন। এই প্রশ্ন খুব সোজা বলে মনে হলেও এতটা সোজা নয়। মাত্র ১০% মানুষ এই ধাঁধার সঠিক উত্তর দিতে পেরেছেন নির্দিষ্ট সময়ের মধ্যে।

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি সিংহ, রইলো ১০ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

আপনার কাছে মাত্র ১০ সেকেন্ড মতো সময় আছে সিংহটিকে খুঁজে বের করার জন্য। ভালো করে দেখুন এই ফটোটি ও তারপরে উত্তর দিন। আপনার সময় শুরু হচ্ছে এখন থেকে। তাড়াতাড়ি করুন সময় কিন্তু বেশিক্ষন থাকবে না। যা আপনার সময় শেষ হয়ে গেল এবার। তাহলে আপনিও পারলেন না এই প্রশ্নের উত্তর দিতে?

চোখের ধাঁধা: এই ছবির মধ্যে লুকিয়ে আছে একটি সিংহ, রইলো ১০ সেকেন্ডে খুঁজে বের করার চ্যালেঞ্জ -

চলুন আমরাই তাহলে আপনাদের সঠিক উত্তর দিয়ে দিচ্ছি। ফটোর মাঝ বরাবর গাছটির পিছনে দেখুন সিংহটি লুকিয়ে আছে যার মুখটি দেখা যাচ্ছে। আপনাদের বোঝার সুবিধার জন্য ফটোর মধ্যে নির্দিষ্ট চিহ্ন করে দেওয়া হলো। সুন্দর এই ধাঁধার উত্তর যারা দিতে পেরেছেন তাদের শুভেচ্ছা জানাই। কেমন লাগলো এই প্রতিবেদন সেটা অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের।