×
News

একসাথে ১৩ জন স্ত্রীকে প্রেগনেন্ট করে বিশ্বরেকর্ড গড়লেন স্বামী

বহু বিবাহ প্রথা বিশ্বের এখনও অনেক দেশেই প্রচলিত। ভারতে অনেক আগে এই প্রথা থাকলেও বর্তমানে এখনও কিছু সম্প্রদায়ের মধ্যে এই প্রথার প্রভাব দেখা যায়। সম্প্রতি এমনই এক বহু বিবাহের  ঘটনা সামনে এসেছে। তবে এই ঘটনাটি একটু আশ্চর্যজনক ও বিরল। কেননা এখানে এক ব্যাক্তি তার ১৩ জন স্ত্রীকে একইসাথে গর্ভবতী করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দাবি করা হচ্ছে নাইজেরিয়ান এক ব্যাক্তি তাঁর ১৩জন স্ত্রীকে গর্ভবর্তী করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি মাঝখানে দাঁড়িয়ে আছেন এবং তার দু পাশে সারিবদ্ধভাবে রয়েছেন ১৩জন গর্ভবতী মহিলা। এছাড়াও দাবি করা হয়েছে, এই মহিলারা সকলেই একে অপরের বান্ধবী।

ADVERTISEMENT

এও জানা যাচ্ছে,  প্রত্যেক মহিলার সাথে একে অপরের গর্ভবতী হওয়ার মধ্যেকার ব্যবধান ৩ থেকে ৫ সপ্তাহ। অবশ্য এই ঘটনা ঘিরে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকে মনে করছেন এটি মিথ্যা ঘটনা।

তার সব থেকে বড় কারন এখানে ব্যাক্তিটিকে নাইজেরিয়ান বলে দাবি করা নিয়ে। কেননা নাইজেরিয়ায় বহু বিবাহ সম্পূর্ন নিষিদ্ধ ও আইনত দন্ডনীয় অপরাধ। আবার অনেকেই ছবিগুলির ব্যাকগ্রাউন্ড দেখে মনে করছেন এটি কোনো গঽর্ভাবস্থার সময়ের ফটোশ্যুট করা। তারা সবাই একজন ব্যাক্তির স্ত্রী নন।

ADVERTISEMENT

Related Articles