×
News

এক নয় দুই নয়, হটাৎ ব্যাংকে জমা পড়ল ১০ কোটি টাকা, হতভম্ব গোটা পরিবার

উত্তরপ্রদেশের বালিয়া জেলার রুকুরপুরা গ্রামে সম্প্রতি ঘটে এক অদ্ভুত ঘটনা। ওই‌ গ্রামের যুবক সরোজ নামে এক কিশোরী গত দু’বছর আগে বাঁশডিহতে ‘এলাহাবাদ ব্যাঙ্কে’ একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলিয়েছিলেন । কিন্তু তাদের পারিবারিক অবস্থা খুবই খারাপ। কিন্তু হঠাৎ ওই অ্যাকাউন্টেই ৯ কোটি ৯৯ লাখ ৪ হাজার ৭৩৬ টাকা জমা পড়ার ঘটনা জানতে পারেন ওই কিশোরী।

এই ঘটনায় সে সহ তার পুরো পরিবার হতভম্ব। এই ঘটনার পর কিশোরী তার বাবা মাকে স’ঙ্গে নিয়ে ব্যা’ঙ্কের শাখায় যান। আর এরপর ব্যাঙ্ক কর্তৃপক্ষ এবং পুলিশকে এমন ঘটনার জন্য উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আর্জি জানান।

ADVERTISEMENT

আর এই বি’ষয়ে সরোজ সর্বভারতীয়  সংবাদ সংস্থাকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নাম করে কানপুরের দেহাত জেলার নীলেশ নামে এক যুবক তার থেকে আধার কার্ড, ছবি, ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর ইত্যাদি নিয়েছিলেন। এমনকি ওই ব্যাঙ্ক অ্যাকাউন্টের এটিএম কার্ড ও পিন রয়েছে নীলেশ নামের ওই যুবকের কাছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে বাঁশডিহ থানার পুলিশ। পুলিশের তরফ থেকে নীলেশের ওপর সন্দহ তৈরি হয়েছে।

যদিও ওই নিলেশ নামে যুবকের সাথে যোগাযোগ করা যায়নি বলে সূত্রের খবর। ওই যুবকের ফোন বন্ধ রয়েছে বলে জানা গিয়েছে। বাঁশডিহ থানার আইসি রাকেশ কুমা’র সিং জানিয়েছেন, ওই কিশোরীর অ্যাকাউন্টে কিভাবে এই বিপুল পরিমাণ অর্থ জমা হল তা খতিয়ে দেখবে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। তবে পূর্ণা’ঙ্গ তদন্তের পর দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

ADVERTISEMENT

Related Articles