×
News

Baishakhi Banerjee: মাঝ রাস্তায় খুলে যায় বৈশাখীর কমলা শাড়ি! তারপর যা ঘটে শোভন বান্ধবীর সঙ্গে

Baishakhi Banerjee রাজনীতির মঞ্চ থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্র চর্চিত একটি নাম বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। শোভন চ্যাটার্জির (Sovan Chatterjee) বান্ধবী হিসেবেই তিনি পরিচিতি পেয়েছিলেন মানুষের মাঝে। বরাবরই সুন্দর শাড়ি ও সাজে সকলের সামনে নিজেকে মেলে ধরেন বৈশাখী। জানেন তার সাড়ে দশখানা আলমারি ঠাসা শাড়ি! যেখানে দু লক্ষ টাকার শাড়ি পর্যন্ত আছে। ছোট থেকেই সারি পরার শখ বৈশাখীর। আর সেই কারণে শাড়ি জমতে জমতে আজ তার এত শাড়ি।

ADVERTISEMENT

তার যা শাড়ির সংখ্যা তাতে যে একটা ছোট খাটো দোকান দিয়ে দেওয়া যায় তা হলফ করে বলা যায়। আর এখন তো শোভন ও বৈশাখী (Baishakhi Banerjee) দুজনকেই যেকোনো অনুষ্ঠানে একসঙ্গে ম্যাচিং পাঞ্জাবি ও শাড়িতে দেখা যায়। এমনকি বৈশাখীর মেয়েও ধরা দেন শাড়িতে। তবে, জানেন কি একবার রাস্তাতেই শাড়ি খুলে যায় বৈশাখীর! যে কিনা শাড়ি পরতে এত পটু তার কিনা শাড়ি খুলে গেছে এটা ভেবে অবাক হচ্ছেন নিশ্চই?

চলুন তবে খোলসা করেই বলা যাক। আসলে বৈশাখী (Baishakhi Banerjee) তখন বেশ অনেকটাই ছোট। তখন বাংলাদেশের প্রধানমন্ত্রীর থেকে তার বাবা শাড়ি উপহার পেতেন। সেই শাড়ি আসতো তার মায়ের জন্য। কিন্তু শাড়ি প্রেমী বৈশাখী তার মায়ের শাড়িতে ভাগ বসাতেন। তেমনই একবার বৈশাখীর বাবা চেয়েছিলেন তার মেয়ে পুজোর দিনে কমলা রঙের শাড়িতে সেজে উঠুক।

যদিও রঙটি বৈশাখীর (Baishakhi Banerjee) পছন্দ না হলেও বাবার কথা রাখতে সেদিন কমলা রঙের শাড়িতেই সেজে উঠেছিলেন আজকের শোভন বান্ধবী। এরপর যথারীতি বান্ধবীদের সঙ্গে হাজির হন পুজোর মণ্ডপে। আর সেখানে কিছু ছেলে তাকে দেখতেই থাকে। একটা সময় বৈশাখীরও মনে হতে থাকে যে আমায় এত সুন্দর লাগছে দেখতে! এমনকি তার বান্ধবীরাও তাকে বলে বৈশাখী তোকে সবাই দেখছে কেন?

তবে, এক্ষত্রে কিন্তু বৈশাখীর সৌন্দর্য্যে বুঁদ হয়নি সকলে। আসলে রাস্তাতেই বৈশাখীর (Baishakhi Banerjee) শাড়ি খুলে গেছিলো। যেটা একেবারেই খেয়াল করেননি তিনি। বাড়ি এসে টের পান বিষয়টি। তবে, এ তো ছোটোবেলার কথা। এখন কিন্তু খুব পরিপাটি করে শাড়ি পরেন বৈশাখী।আর সুন্দর করে ক্যারিও করেন।

 

ADVERTISEMENT

Related Articles