×
Lifestyle

এই ধরনের পুরুষদের নারীরা পাগলের মতো পছন্দ করে

জেনে নিন যে গুণগুলো থাকলে পুরুষরা নারীদেরকে আকর্ষণ করতে পারে। শরীরের ব্যাপার তো আছেই সঙ্গে রয়েছে এমন পাঁচটি গুন যেটা থাকলে একজন পুরুষ সহজেই একজন নারীকে  আকর্ষণ করতে পারবে। শুধু তাই নয় এই গুন গুলো থাকলে একজন নারী সেই পুরুষকে পাগলের মতো ভালোবাসবে।

প্রথমত: একজন পুরুষকে সবসময় নিজের হাসির দিকে খেয়াল রাখতে হবে। কেননা দৈনন্দিন জীবনে প্রত্যেকেই কম বেশি সমস্যায় ও বিরক্ত থাকে।  একজন মেয়ের ক্ষেত্রেও সেটা ব্যাতিক্রম নয়। সে চাইবে তার সঙ্গীর সাথে কাটানো মূহূর্ত যেন ভালো হয়। তবে পুরুষ সঙ্গীর মুখে হাসি না থাকে তবে সেটা একজন নারীর কাছে নিরস বলে মনে হবে।

ADVERTISEMENT

দ্বিতীয়ত: একজন পুরুষকে অবশ্যই তার নারী সঙ্গীর প্রতি যত্নবান হতে হবে। কেননা নারীরা সবসময় তার পুরুষ সঙ্গীদের কাছ থেকে এটা চায়। তাই সুযোগ পেলেই আপনার সঙ্গীর প্রতি যত্ন নেবেন, কেয়ার করবেন।

তৃতীয়ত: যেটা আপনাকে করতে হবে তা হল যখনই আপনার নারীর সঙ্গীর চোখে চোখ পড়ে যাবে তখনই একটু হাসবেন। আর এটা যদি আপনি সঠিকভাবে করতে পারেন তবে আপনার সঙ্গী আপনাকে না ভালোবেসে থাকতে পারবে না।

চতুর্থত: সাধারণত নারীরা লম্বা পুরুষ পছন্দ করে, তবে উচ্চতা শেষ কথা নয়। আপনি মাঝারি উচ্চতার হলেও যদি আপনি ফিটফাট থাকেন তবে আপনি সহজেই আপনার নারী সঙ্গীর সাথে রোমান্স করতে পারবেন। সকল মেয়েরাই পরিষ্কার পরিছন্ন পুরুষ মানুষ পছন্দ করে। তাই শরীরে যাতে কোন দূর্গন্ধ না হয় সেই দিকে খেয়াল রাখতে হবে।

পঞ্চমত: আরও একটি বিষয় আছে সেটা একটা পুরুষকে বাকীদের থেকে আলাদা করে। সেটা হল আপনার রুচিবোধ। আর সেটা প্রথমে প্রকাশ পাবে আপনার ড্রেসিং সেন্সে। তাই যাই পরুন না কেন তা আপনার দেহের রঙের মানানসই হওয়া চাই। আর একটা দিক খেয়াল রাখবেন সেটা হল সবসময় ফরমাল ড্রেস পরা থেকে বিরত থাকুন। স্থান, কাল বিশেষে আপনার পোশাক পরার ধরনটাও পাল্টাতে হবে।

ADVERTISEMENT

Related Articles