Lifestyle

Vastu Tips: চাল দিয়ে দূর করুন চরম আর্থিক কষ্ট, জেনে নিন চমৎকার বাস্তু টিপস

আমরা প্রতিটা মানুষই চাই পরিবার-পরিজন নিয়ে সুখে-শান্তিতে থাকতে। কিন্তু অনেকসময় দেখা যায় যে, দুর্ভাগ্য আমাদের কিছুতেই পিছু ছাড়ছে না। হঠাৎ হঠাৎ এমন বিপদের সম্মুখীন হতে হয়, যা আমাদের জীবনকে এলোমেলো করে দেয়। আর তাই আজ আপনাদের এমন কিছু বাস্তু টিপস বলবো যা সর্বদা মেনে চললে আপনার দুর্ভাগ্য পরিণত হবে সৌভাগ্যে। বাড়িতে থাকা চাল দিয়েই এসব সমস্যার সমাধান করতে পারবেন। চলুন তবে দেখে নেওয়া যাক কিভাবে করবেন।

প্রতীকী ছবি

 

আর্থিক উন্নতি
চালের টিন অথবা বস্তায় একটা লাল কাপড়ের মধ্যে কাঁচা অথবা শুকনো হলুদের গাঁট, ১ টাকার কয়েন, কিছু ধান, ১ টা কড়ি, ১ টুকরো কর্পূর দিয়ে ভালো করে গিঁট বেঁধে নিতে হবে। এরপর শুক্রবার যে যেই ঠাকুরকে বিশ্বাস করে সেই দেবতাকে স্মরণ করে তার সামনে ওই লাল কাপড়টা রেখে নিজেদের সমস্যার কথা বলতে হবে। এরপর ঠাকুরকে পুজো করে চালের টিন অথবা বস্তায় রেখে দিতে হবে। যতদিন না তোমাদের সমস্যা দূর হবে ততদিন ওই লাল কাপড়টি চালের মধ্যেই রেখে দেবে।

প্রতীকী ছবি

ভক্তিভরে আপনি যদি এই কাজটি করেন তাহলে খুব দ্রুতই ফল পাবেন। এবার অনেকেরই হতে পারে ঘরে কোনো চালের টিন, পাত্র অথবা বস্তা নেই। সেক্ষত্রে তাঁরা ওই লাল পুটলির মধ্যে সবকিছুর সঙ্গে সামান্য আতপ চালও দেবেন। তারপর বেঁধে দেবতাকে মানো তার কথা স্মরণ করে সেই ঠাকুরের ছবির পিছন দিকে রাখবেন। যাতে এটি কেউ দেখতে না পারে। তারপর নিজের সমস্যার কথা জানাতে হবে। ভক্তি ভরে এটি করলে দ্রূত নিজেদের সমস্যা থেকে মুক্তি পাবেন। এটি করলে আপনার ঘরের নেগেটিভিটিও দূর হবে।

 

Related Articles

Back to top button