Lifestyle

Lifestyle: ঘুচে যাবে আর্থিক দুর্গতি, সৌভাগ্য বৃদ্ধি করবে, রইলো পাঁচটি মানিপ্ল্যান্টের খোঁজ

আর্থিক উন্নতি কেই না চায় বলুন তো? তবে অনেক সময় দেখা যায় আর্থিক দুর্গতি পিছন ছাড়ে না। কোনোভাবেই উন্নতির মুখ দেখা যায়না। তবে আজ আপনাদের এমন ৫ টি মানিপ্ল্যান্ট র খোঁজ দেব যা গৃহে রাখলে আপনার জীবনে আর্থিক সংকট দেখা দেবে না। আপনি কোনোদিনই অর্থনৈতিক সংকটে ভুগবেন না। চলুন তবে দেখে নেওয়া যাক গাছ গুলি কি কি

১.চাইনিজ প্রজাতির মানিপ্ল্যান্ট আপনার জীবনকে নিমেষেই পাল্টে দিতে পারে। কাঁচের বোতলের মধ্যে জল ভর্তি করে আপনি এই চাইনিজ প্রজাতির মানিপ্ল্যান্ট রাখতে পারেন। এটি আপনার জীবন থেকে সমস্ত ধরণের অর্থনৈতিক সমস্যা দূর করবে।

২.মানিপ্ল্যান্ট এর একটি প্রজাতি হল মানি ট্রি। বাস্তুবিদদের মতে এই প্রজাতির মানিপ্ল্যান্ট আপনার গৃহের সৌন্দর্য্যে বৃদ্ধির পাশাপাশি আপনার ভাগ্যের সৌভাগ্য বৃদ্ধি করবে। যদিও এই মানিপ্ল্যান্ট দক্ষিণ আমেরিকায় জন্মায়। কিন্তু ভারতের মাটিতে যত্ন করে রাখলে এটি ভালো থাকবে।

৩.সুইস চিজ মানিপ্ল্যান্ট আপনার ঘরে থাকলে আপনার গৃহ শক্তিশালী হয়ে উঠবে।

৪.মানিপ্ল্যান্ট র আরও একটি প্রজাতি হল পোথোস। এই মানিপ্ল্যান্ট আপনার ভাগ্যকে উপরের দিকে নিয়ে যেতে সাহায্য করে। সূর্যের আলো থেকে খানিকটা বাঁচিয়ে ঘরের মধ্যেই এই গাছ লালন পালন করা যায়। তবে যদি এই গাছ মরে যাচ্ছে দেখেন তাহলে বাড়িতে রাখবেন না।

৫.ক্রসুলা প্রজাতির মানিপ্ল্যান্ট গৃহের জন্য খুবই ভালো। এই গাছ প্রায় ১০০ বছর বাঁচে। আপনি যদি গাছকে বাঁচিয়ে রাখতে পারেন তাহলে আপনার জীবন বদলে যাবে।

Related Articles