×
Lifestyle

বাড়ির এই দিকে লাগান শিউলি গাছ, বদলে যাবে ভাগ্য ও মিটবে অর্থকষ্ট

নিজের জীবন নিশ্চয়ই সুন্দর করতে চান তাই তো? চিন্তা করবেন না আমাদের প্রতিবেদন পড়লে অবশ্যই জীবনের সঠিক টিপস পাবেন। বাস্তু মতে আমাদের বাড়ি অনেক অনেক ভালো রাখতে বিভিন্ন ছোট ছোট কাজ করে থাকি। এই যেমন ধরুন বিভিন্ন গাছ লাগাই।। মানি প্লান্ট, তুলসী, শমী এসব গাছ আমরা বাড়িতে বিশেষ কিছু গুনাগুনের জন্য।

ADVERTISEMENT

তবে আজ আপনাদের বিশেষ একটি গাছের কথা বলবো যা প্রতিটি বাড়িতে রাখা উচিত। গাছটির নাম শিউলি। হ্যাঁ সুন্দর এই ফুল অনেকেই পছন্দ করেন তার দুর্দান্ত গন্ধের জন্য। তবে এই শিউলি ফুলের গাছ থাকলে অনেক বাস্তু দোষও দূর হয় এবং ধনসম্পদ আসে। সমুদ্র মন্থন থেকে পারিজাত (Parijat Flower) বা শিউলি গাছের উদ্ভব হয়।

এই গাছ মা লক্ষী খুবই পছন্দ করেন। তাই মা লক্ষীকে এই ফুল দিয়েই অবশ্যই পুজো করতে হবে। প্রচুর ধন-সম্পদ ও সুখ-শান্তি নিয়ে আসে আপনার জীবনে। বাড়ির উত্তর বা পূর্ব দিকে অবশ্যই এই গাছ লাগান। বাড়ির পশ্চিম দিকেও এই গাছ লাগাতে পারেন।

অন্যদিকে বাড়ির উঠোনে পারিজাত গাছ লাগালে প্রচুর ধন-সম্পদ আসে এবং পাপ থেকে মুক্তি পাওয়া যায়। বাড়ির দক্ষিণ দিকে কোনো মতেই শিউলি গাছ লাগাবেন না হিতে বিপরীত হতে পারে। তাই বিশেষ এই টিপস মেনে চলুন ও শিউলি গাছ লাগান।