×
Lifestyle

মিটবে অর্থকষ্ট, এই পাঁচটি টোটকায় সংসারে বিরাজ করবে মা লক্ষ্মী, রইল বিস্তারিত

অর্থনৈতিক সমস্যায় ভুক্তভোগী সবথেকে বেশি মানুষ। অর্থ না থাকলে জীবনটা যেনো থমকে যায়। তবে জানেন কি এই অর্থ আসে মা লক্ষীর হাত ধরে। আর আপনি যদি মা লক্ষীকে খুশি করতে পারেন জীবন বদলে যাবে সম্পূর্ণভাবে। জানেন তো মা লক্ষ্মী কিন্তু চঞ্চলা। যদি যত্ন করতে না পারেন, তাহলে কিন্তু মা লক্ষী আপনার কাছে থাকবে না। আপনাকে বিশেষ কতগুলি নিয়ম মেনে চলতে হবে। মা লক্ষীকে কিভাবে নিজের বাড়িতে রাখবেন তার জন্য নিচে আপনাকে বিশেষ পাঁচটি নিয়ম জানানো হলো দেখে নিন।

মিটবে অর্থকষ্ট, এই পাঁচটি টোটকায় সংসারে বিরাজ করবে মা লক্ষ্মী, রইল বিস্তারিত -

১) পূর্ণিমার রাত গুলিতে আপনাকে জেগে থাকতে হবে। আপনি যদি এমনটা করেন তাহলে মা লক্ষী আপনাকে সরাসরি কৃপা করবে। তাই আপনি অবশ্যই পূর্ণিমার রাতে জেগে থাকার চেষ্টা করুন।

২) প্রতি পূর্ণিমায় নারায়ণ পুজো করবেন। মা লক্ষীর উদ্দেশ্যে দেবেন ভোগ প্রসাদ। এর ফলে মা লক্ষী প্রসন্ন হয়ে আপনার কাছে ও বাড়িতে থেকে যাবে।

৩) পূর্ণিমার দিন গুলোতে নারকেলের জল ও চিড়া খান। এই দুটো জিনিস ছাড়া অন্য কোনো জিনিস খাবেন না। এর ফলে মা লক্ষীর কৃপা হাসিল করতে পারবেন আপনি।

মিটবে অর্থকষ্ট, এই পাঁচটি টোটকায় সংসারে বিরাজ করবে মা লক্ষ্মী, রইল বিস্তারিত -

৪) পূর্ণিমার দিন কোনো পবিত্র নদীতে স্নান করবেন। আমাদের এখানে মা গঙ্গায় স্নান করাই সবথেকে পুন্য বলে মনে করা হয় তাই আপনি অবশ্যই নদীতে স্নান করে তারপরে দিন শুরু করবেন।

৫) পূর্ণিমার দিন মা লক্ষ্মীর কাছে চালের পায়েস রান্না করে পরিবেশন করুন। এর ফলে মা লক্ষী আপনার উপর সন্তুষ্ট হবে ও কৃপা শক্তি বজায় রাখবে।

মিটবে অর্থকষ্ট, এই পাঁচটি টোটকায় সংসারে বিরাজ করবে মা লক্ষ্মী, রইল বিস্তারিত -

উপরের এই নিয়ম গুলি বাস্তুবিদদের মতে লেখা হয়েছে। তাই ব্যক্তি বিশেষে ভিন্ন হতে পারে সেক্ষেত্রে আপনি সরাসরি কারোর সাথে যোগাযোগ করে নিন।