Lifestyle

Lifestyle: ভুল করেও বাড়িতে লাগাবেন না এই ৪ টি গাছ, নাহলে নেমে আসবে অর্থনৈতিক সংকট

আপনার বাস্তু মতে গাছ না লাগালে সেটা কিন্তু আপনার জন্য ঠিক না। এমনকি ভুল গাছ লাগালে অর্থনৈতিক সংকটও দেখা দিতে পারে।

Lifestyle: অনেকেই আছেন যাদের গাছ লাগানোর খুব শখ থাকে। আর সেই মতোন বাজারে বেরোলেই এটা সেটা গাছ কিনেও আনেন। কিন্তু আপনার বাস্তু মতে গাছ না লাগালে সেটা কিন্তু আপনার জন্য ঠিক না। এমনকি ভুল গাছ লাগালে অর্থনৈতিক সংকটও দেখা দিতে পারে। চলুন তবে দেখে নেওয়া যাক সেই গাছ গুলি কি কি

১.আমরা অনেক সময় মন্দিরের আশেপাশে বট বা অশ্বথ গাছ দেখে থাকি। আর সেই মতোন বাড়ির ফাঁকা স্থানে লাগিয়ে ফেলি। কিন্তু ভুলেও এ কাজটি করবেন না। কেননা এই গাছটি মন্দিরের জন্য শুভ হলেও আপনার বাড়ির জন্য নয়।

২.ভুল করেও কখনও বাড়িতে কাঁটা জাতীয় গাছ রাখবেন না। এমনকি বাড়ির আশেপাশের ক্যাকটাস জাতীয় গাছ রাখা একেবারেই উচিত নয়। কেননা এটি আপনার জীবনকে একেবারে ধ্বংস করে দিতে পারে। আর তাই ক্যাকটাস অথবা ফণীমনসা গাছ যদি বাড়িতে লাগিয়ে থাকেন তাহলে তা আজই দূর করুন।

৩.আমরা কমবেশি সকলেই খেজুর খেতে পছন্দ করি। এমনকি এটি স্বাস্থ্যের পক্ষেও বেশ উপকারী। তবে জানেন কি খেজুর গাছ বাড়িতে কখনও রাখা একেবারেই উচিত নয়। কেননা এটি আপনার জন্য শুভ নয়।

৪.অনেকেই আছেন যারা বাড়িতে বনসাই গাছ লাগিয়ে থাকেন সৌন্দর্য্য বৃদ্ধির জন্য। তবে আপনি জানেন কি এই গাছ বাড়িতে রাখলে আপনার অর্থনৈতিক সংকট বৃদ্ধি পাবে। আর তাই এই গাছ বাড়িতে রাখা একেবারেই উচিত নয়।

Related Articles