×
Lifestyle

ভুলেও বাড়ির টয়লেট রাখবেন না এই দিকে, হতে পারে চরম বিপদ!

বাস্তু ভালো করার জন্য আমরা প্রতিদিন বিভিন্ন কাজ করে থাকি। গাছ থেকে বাড়ির রং কার্যত সব কিছুই হয় বাস্তু মেনে। জীবনে সৌভাগ্য ও সুখ-শান্তি ফেরাতে বিশেষ কিছু টোটকা আপনাদের পালন করে চলা উচিত। টয়লেট কিন্তু সম্পূর্ণ বাস্তু মেনে আপনার বাড়িতে রাখা উচিত। হ্যাঁ এই বাস্তু কিন্তু যেমন ভালো তেমনই সাংঘাতিক হয়ে ওঠে।

ADVERTISEMENT

কি কি বিষয়ে সতর্ক থাকবেন তা জেনে নিন-

আপনার বাড়ির উত্তর-পূর্ব দিকে কোনো মতেই করবেন না টয়লেট। মনে করা হয় সেই দিকে বাস করেন সমস্ত প্রাণীর অধিপতি শিব। তাই বাড়ির এই কোনটি ধ্যান বা পূজার জন্য ব্যবহার করা হয়। সে কারণেই ভুলেও করবেন না টয়লেট।

অনেকেই বাড়ির উত্তর-পূর্ব দিকে নিজে থেকে একটি গর্ত করেন। তবে আপনাদের জানিয়ে রাখি কোনোমতেই নিজে থেকে এই ধরণের গর্ত করবেন না। যদি কোনও কারণে আপনার উত্তর-পূর্ব দিকে শৌচাগার তৈরি করতে হয় তবে মনে রাখবেন আগে গর্তটি উত্তর দিকে সরিয়ে নিতে হবে।

কিন্তু গর্তের সাথেই যদি শৌচাগার তৈরী হয় উত্তর-পূর্ব দিকে তাহলে তা হলুদ রং করে দেবেন। মহাদেবের আশীর্বাদ আপনি যদি পেয়ে থাকেন তাহলে অবশ্যই সব দিক থেকে ভালো থাকবেন। তবে আপনাকে অবশ্যই মনে বিশ্বাস রেখে এই জিনিস গুলি করতে হবে। নাহলে কিন্তু কোনো মতেই আপনি এই ধরণের কাজ করে সঠিক ফলাফল পাবেন না।