×
Finance

রাতারাতি বদলাবে ভাগ্য! লটারি কাটার সময় অবশ্যই মেনে চলুন এই ৪টি টিপস

নতুন বছরে অর্থনৈতিক ভাবে উন্নতি করতে মরিয়া সব মানুষ। আর সেই কারণেই লটারির টিকিট কাটেন কোটি টাকা পাওয়ার আসায় এমন প্রচুর মানুষ আছেন। কিছু টাকার বদলেই খুব সহজে কোটি কোটি টাকা রোজগার করা যাবে। সবাই নিজের ভাগ্য বদলের জন্য টিকিট কাটলেও হাতে গোনা কিছু মানুষেরই ভাগ্য পরিবর্তন হয়। লটারি কাটার নির্দিষ্ট কিছু নিয়ম যদি মেনে চলতে পারেন তাহলে অবশ্যই আপনার ভাগ্য ফিরবেই। তাই লটারি টিকিট কাটার আগে মেনে চলুন আমাদের প্রতিবেদনে দেওয়া এই কিছু সহজ টিপস গুলি –

রাতারাতি বদলাবে ভাগ্য! লটারি কাটার সময় অবশ্যই মেনে চলুন এই ৪টি টিপস -

১) লটারি কাটার সময় মিডল নম্বরটি যেন আপনার আসল টার্গেট হয়। অর্থাৎ আগের রেজাল্টে যদি 65 মিডল প্রাইজ পেয়ে থাকেন তাহলে তার বিপরীত মিডল নম্বর ধরে 6556 নম্বরের টিকিট কাটা যেতে পারে যে কারণে সবথেকে বেশি প্রথম পুরস্কার পাওয়ার চান্স থাকবে।

২) আগের নম্বরের বিজেতা যে মিডল নম্বরটি দিয়ে জিতেছিল তাঁর বিপরীত মুখী নম্বর নিতে হবে। শেষের নম্বরটিকে সামনে নেওয়া এবং শেষের নম্বরের বিপরীত নম্বরটিকে শেষে ধরে টিকিট কাটতে হবে। এমনি নয় একটা উদাহরণ দিয়ে বুঝাতে হবে 56472 তে 64 মিডলের বিপরীত নম্বর 46, শেষের নম্বর 2 কে সামনে নিয়ে নেবেন ও 2 এর বিপরীত 4 এ শেষে নিলে নম্বরটি 2464A হবে।

রাতারাতি বদলাবে ভাগ্য! লটারি কাটার সময় অবশ্যই মেনে চলুন এই ৪টি টিপস -

৩) যদি আগের দিন 54 মিডল নম্বর জিতে থাকে কোনো লটারি তাহলে আপনি আজ যখন কাটবেন তার শেষ সংখ্যা 4 ঘরের অর্থাৎ 40-49 এর মধ্যে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকে। তাই এই ধরণের টিকিট কাটার চেষ্টা করবেন।

৪) এমন সংখ্যার টিকিট কাটবেন যেখানে প্রথম সংখ্যায় যেটা আছে সেটাই আবার শেষ সংখ্যাতেও আছে। ধরুন 054ABC এই ধরণের কোনো সংখ্যা লটারি জিতলো। পরেরবার আপনি 54450 এই ধরণের কোনো নাম্বারের লটারি কাটতে পারেন।

রাতারাতি বদলাবে ভাগ্য! লটারি কাটার সময় অবশ্যই মেনে চলুন এই ৪টি টিপস -

কিন্তু মনে রাখবেন লটারির টিকিট কাটা সবসময়ই ঝুঁকি পূর্ণ। তাই সবদিক বিচার বিবেচনা করেই লটারি কাটবেন।