×
EntertainmentTrending

বাবার চোখে সপাটে লাথি দিল ইউভান, ছোট্ট ছেলের সাথে খুনসুটিতে মত্ত রাজ

রাজ এবং শুভশ্রী টলিপাড়ার খুব জনপ্রিয় জুটি। একজন সফল অভিনেত্রী তো একজন সফল পরিচালক। সম্প্রতি তাদের পরিবার সম্পূর্ণ হয়েছে। মা এবং বাবা হয়েছেন দুজনেই। তাদের কোল আলো করে এসেছেন তাদের পুত্র সন্তান ইউভান। ইউভানকে নিয়ে ধরে সারাদিন মেতে রয়েছেন। আর হবে নাই বা কেন এ অনুভূতি যা সকলের সেরা অনুভূতি। সব অনুভূতিকে ছাপিয়ে এই মুহূর্ত।

রাজ চক্রবর্তী নিজের কাজের জীবনে ফিরে গেলেও শুভশ্রী কিন্তু সেই মুহূর্তগুলোকে ভীষনভাবে উপভোগ করছেন। এই টেলি দম্পতি কিন্তু প্রত্যেক দিনই তাদের ইনস্টাগ্রাম ওয়ালে ছেলের সাথে খুনসুটির মুহূর্ত দর্শকদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না। সম্প্রতি মঙ্গলবার সকালে চক্রবর্তীর ওয়ালে ধরা পড়েছে ছেলের সাথে কিছু ছবি। রাজ কিন্তু সেখানে ছেলের মুখ একবারের জন্য দেখাননি। ছবিগুলিতে দেখা যাচ্ছে রাজ তার ছেলের আলতো পায়ে যায় নিজের মুখ বুলিয়ে নিচ্ছেন। বাবা হওয়ার চেয়ে খুশি তারা তার চোখে-মুখে বারবার ধরা পড়ছে। রাজ তার ক্যাপশানে একটা লাল হার্ট দিয়েছেন। অর্থাৎ ছেলে যে চোখের নয়নের মণি তা বুঝতে কিন্তু কারোর বাকি নেই। শুভশ্রী আবার সেই ছবিতে কমেন্ট করেছেন “ওলে বাবালে”।

ADVERTISEMENT

শুভশ্রীও কিন্তু নিজের ইনস্টা স্টোরিতে ছেলের ছবি পোস্ট করতে একেবারেই ভুলছেন না। শুভশ্রী রাজ এবং ছেলের ছবি শেয়ার করে সেখানে ক্যাপশন লিখেছেন, “এক ফ্রেমে বন্দি আমার জীবন”।

View this post on Instagram

❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

রাজ শুভশ্রীর প্রত্যেকটি সকালই শুরু হয় ছেলের সাথে খুনসুটি দিয়ে। ছেলের সাথে খেলায় মত্ত হয়ে উঠেছেন দুজনেই। ছেলেকে কখনো উঁচু ইমারত দেখাতে ব্যস্ত কিংবা হয়তো আলোর শহর কলকাতা দেখাতে ব্যস্ত। সব মিলিয়ে তাদের পেরেন্টহুড পর্ব এক কথায় খুব সুন্দর কাটছে।

ADVERTISEMENT

Related Articles