×
EntertainmentVideoViral Video

নেই একটুও ভয়ডর! এইটুকু বয়সে বাবা-মার সঙ্গে দুঃসাহসিক সমুদ্র যাত্রা রাজশ্রী পুত্র ইউভানের, ভাইরাল ভিডিও

Yuvaan Video বাবা-মার মতোই সেও এখন টলিউডের খুদে সেলিব্রিটি। না, না টলিউডে ডেবিউ করেনি এই একরত্তি। কেবল তারকা সন্তান হওয়ার খাতিরেই নেটিজেনদের কাছে ব্যাপক জনপ্রিয় সে। ঠাট্টা করে যদিও অনেকেই তাকে জন্মের পরই টলিউডের তৈমুর নাম দিয়েছিল। এইবার নিশ্চয় বুঝে গেছেন কার কথা বলছি! হ্যাঁ, কথা হচ্ছে রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে নিয়ে।

তার মন ভোলানো হাসি ও মিষ্টি মুখখানা দেখে সবাই মুগ্ধ হন। এই চার্মিং কিড স্টারের ফ্যানপেজও রয়েছে। অনুরাগীদের ইউভানকে নিয়ে এত উৎসাহ দেখে রাজ ও শুভশ্রীও কিন্তু তাদের নিরাশ করেন না। ইউভানের বেড়ে ওঠার নানান খুঁটিনাটি মুহূর্ত তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এইটুকু বয়সেই ইউভান পুরী, নর্থ বেঙ্গল থেকে মালদ্বীপ বহু জায়গা ঘুরে ফেলেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকেই জানা গিয়েছে যে, সপরিবারে তারা আমেরিকায় গিয়েছেন ঘুরতে। সেখানে সমুদ্রে জলকেলি হোক বা ডলফিনের সঙ্গে মস্তি নানান মুহূর্ত তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে, এবার শুভশ্রী সেই ভ্রমণ থেকে যে ভিডিওটি শেয়ার করেছেন তা দেখে একেবারে চক্ষু চড়ক গাছ নেটিজেনদের।

ভিডিওতে দেখা গিয়েছে একরত্তি ইউভানকে মায়ের কোলে বসে সমুদ্রের নীল জলরাশির সৌন্দর্য উপভোগ করতে। ভাববেন যেন সমুদ্রের পাড়ে বসে। মাঝ সমুদ্রে একটি ভাসমান বোটে বসে তাদের দেখা গিয়েছে। সঙ্গে রয়েছেন রাজ চক্রবর্তীও। এই ভিডিও দেখে ইউভানের সাহসিকতার তারিফ করেছেন অনেকেই। আবার অনেকেই বলেছেন, এমন একটি ভয়ানক সমুদ্র যাত্রায় শুভশ্রীর ইউভানকে নিয়ে যাওয়া উচিত হয়নি।